ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

পোশাকে ’২১

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১২
পোশাকে ’২১

মহান ভাষার মাসে আমাদের ভাষার প্রতি সম্মান ও ভালোবাসার প্রকাশ ঘটেছে পোশাকের মাধ্যমেও। দেশের ফ্যাশন হাউজগুলো আমাদের প্রিয় বর্ণমালা দিয়ে ছোট বড় সবার জন্য তৈরি করেছে রুচিশীল পোশাক।


ওজি’র পোষাকে একুশ
ফ্যাশন হাউস ওজি এবার তাদের একুশের আয়োজনে এনেছে শাড়ি, সালোয়ার কামিজ, ছেলে-মেয়েদের ফতুয়া এবং ছেলেদের পাঞ্জাবি। ছেলেদের বেশিরভাগ পাঞ্জাবি করা হয়েছে সাদা আর কালোয়। সুতি কাপড়ের অন্যান্য পোষাকগুলোতে করা হয়েছে ব্লক, স্ক্রিন ও এমব্রয়ডারির কাজ। ওজি’র পোশাকের দামও রয়েছে নাগালের মধ্যেই। শাড়ি পাওয়া যাবে ৭৯৫-১৭৯৫ টাকায়, ফতুয়া ৪৯৫-৮৯৫টাকায়, সালোয়ার কামিজ ১৫৯৫-২২৯৫ টাকায় এবং ছেলেদের পাঞ্জাবি ৮৯৫-১২৯৫ টাকায়। পোশাকগুলো মিলবে সোবহানবাগ, সীমান্ত স্কয়ার ও মালিবাগে ওজি’র নিজস্ব আউটলেটে।

মেঘে একুশের পোশাক
ফ্যাশন হাউজ মেঘ অমর একুশে উপলক্ষে বিভিন্ন নকশার পোশাক এনেছে। প্রিন্ট ও হাতের কাজের মাধ্যমে নকশা করা এসব পোশাকের মধ্যে আছে মেয়েদের থ্রি-পিস, ফতুয়া, ছেলেদের শর্ট পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট। সুতি, সিল্ক, খাদি, এন্ডিসহ বিভিন্ন দেশিয় তাঁতের কাপড়ে তৈরি হয়েছে এসব পোশাক।

শিশুদের একুশের পোশাক
বড়দের পাশাপাশি মেঘ শিশুদের জন্যও একুশের পোশাক এনেছে। দেশিয় তাঁতের কাপড়ে বিভিন্ন প্রিন্ট ও হাতের কাজের নকশায় এসব পোশাকের মধ্যে আছে পাঞ্জাবি, ফতুয়া, ফ্রক ও টি-শার্ট।

মেঘের ঠিকানা:
আজিজ সুপার মার্কেট (দোকান নং-৬২ ও ১১৪), শাহবাগ;

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।