ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

গল্পকাররা পেলেন ভালোবাসার উপহার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১২
গল্পকাররা পেলেন ভালোবাসার উপহার

 

আনন্দঘন পরিবেশে হয়ে গেল বাংলানিউজ ভালোবাসার গল্প লেখা উৎসবের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ভালোবাসা দিবসকে সামনে রেখে বাংলানিউজের লাইফস্টাইল পাতার উদ্যোগে গত ৯ থেকে ১১ ফেব্রুয়ারির মধ্যে পাঠকদের কাছে গল্প আহ্বান করা হয়েছিল।

এই আহ্বানে সাড়া দিয়ে অসংখ্য পাঠক তাদের ভালোবাসার গল্প লিখে পাঠান।

ভালোবাসা দিবসে পাঠকদের নির্বাচিত গল্প দিয়েই সাজানো হয় লাইফস্টাইল পাতার বিশেষ ভালোবাসার সংখ্যা।

কনকর্ড গ্রুপের সৌজন্যে নির্বাচিত গল্প লেখকদের মধ্যে ১৯ ফেব্রুয়ারি পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীরা পুরস্কার হিসেবে ফ্যান্টাসি কিংডম এবং ওয়াটার কিংডমে প্রবেশসহ সব রাইড উপভোগের সুযোগ পাবেন।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলানিউজের হেড অফ নিউজ মাহমুদ মেনন খান ও লাইফস্টাইল পাতার সম্পাদক শারমীনা ইসলাম, কনকর্ড গ্রপের পক্ষ থেকে আজমাইন রহমান শাওন এবং আখতার রাসুল পার্থ উপস্থিত ছিলেন।

বাংলানিউজের ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বিজয়ীরা ভবিষ্যতেও যে কোনো আয়োজনে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেন। বিজয়ী কামাল শাহরিয়ার বলেন, এ ধরনের আয়োজন পাঠকদের বাংলানিউজের সঙ্গে সম্পৃক্ততা বাড়াতে সাহায্য করবে।

অংশগ্রহণকারী লেখকদের ধন্যবাদ জানিয়ে বাংলানিউজের হেড অফ নিউজ মাহমুদ মেনন খান বলেন, একসময় অনলাইন মিডিয়াকে ভবিষ্যত মিডিয়া বলা হলেও পাঠকদের ভালোবাসায় এখন এটি নিউ মিডিয়া হিসেবে পরিচিতি পেয়েছে।

তিনি বলেন, নতুন প্রজন্ম অনলাইন মিডিয়াকে দারুনভাবে গ্রহণ করেছে, যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

বাংলানিউজের উদ্যোগে সম্পৃক্ত হওয়ার জন্য মাহমুদ মেনন খান কনকর্ড গ্রুপকেও ধন্যবাদ জানান।

কনকর্ড গ্রপের পক্ষ থেকে আজমাইন রহমান শাওন বলেন, ভিন্নধর্মী এই প্রতিযোগিতা ছিল বেশ উপভোগ্য। বাংলানিউজের যে কোনো ভালো উদ্যোগে সব ধরনের সহযোগিতায় কনকর্ড গ্রুপ পাশে থাকারও আশ্বাস দেন তিনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।