ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

গুরুদেব রিলাইভ্ড

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মার্চ ১, ২০১২
গুরুদেব রিলাইভ্ড

রবীন্দ্রনাথ ঠাকুরের ভাবনায় লন্ডন নিবাসী ডা. আনন্দ গুপ্তের একটি ভিন্নধর্মী সুর ও গানের মূর্ছনায় গুরুদেব রিলাইভ্ড ফ্যাশন সন্ধ্যার জমকালো ফ্যাশন শো রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে  অনুষ্ঠীত হলো গত ২৬ শে ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টায়। যুক্তরাজ্য সরকারের সহায়তায় এই আয়োজন করা হয়।

বাংলাদেশের প্রতিষ্ঠিত তারকা র‌্যাপ মডেলরা এ সময়ের বাংলাদেশের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা (রঙ), টুটলি রহমান, গৌতম সাহা, রেডিয়েন্ট, নিত্য উপহার, ইমি এলিজাবেথ, তেজুসির  ভাবনায় এর রবীন্দ্রনাথ ঠাকুরের জীবন ও কাল্পনিক কিছু চরিত্র ফুটিয়ে তোলেন। সকল চরিত্রগুলো সঠিক রুপায়নে মেকওভার ও কোরিওগ্রাফির দায়িত্ব পালন করেন ইসলাম কাজী কামরুল (বানথাই) এবং পুরো অনুষ্ঠানটির নৃত্য পরিবেশনা করেন ওয়ারদা রিহাব ।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিল স্টার এন্ড এসোসিয়েট। এছাড়াও সহোযোগিতায় ছিল ব্রিটিশ কাউন্সিল, এটিএন বাংলা, ক্যানভাস, ম্যানজওয়ার্ল্ড, দক্ষিনী ও গোল্ডস জিম।

রবীন্দ্র ভাবনায় আচ্ছন্ন শো তে কুটনৈতিকবিদ, রাজনীতিবিদ, ডিজাইনার, অভিনয়শিল্পী, চিত্রশিল্পী, মডেল, সাংবাদিক, মিডিয়াকর্মী, ফ্যাশন উদ্যোক্তা, এবং শুভানুধ্যায়ীদের পদচারনায় মুখরিত ছিল  রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন এর উৎসব গ্যালারি।

রবীন্দ্রনাথের জনপ্রিয় সব গানের সঙ্গে মঞ্চে আসে অমল, চারুলতা ও ভূপতি, অমিত লাবন্য, মহেন্দ্র , আশালতা ও বিনোদিনীসহ তার গল্প, উপন্যাসের চরিত্ররা। আর এসব চরিত্র মঞ্চে ফুটিয়ে তোলেন ফারদিন, প্রিয়াঙ্কা, জামসেদ, রিপন, আকাশ ও ইমিসহ অন্যান্য র‌্যাপ মডেল।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।