ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ফ্যামিলি ওয়ার্ল্ডে ছাড়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১২
ফ্যামিলি ওয়ার্ল্ডে ছাড়

সম্মানিত ক্রেতা সাধারণের জন্য মহান স্বাধীনতার মাসে ফ্যামিলি ওয়ার্ল্ডের ফ্যাশন, ফুটওয়্যার এবং জুয়েলারি সামগ্রীর ওপর চলছে ১০% থেকে ৫০% পর্যন্ত মূল্য ছাড়। ক্রেতাদের জন্য এ গ্র্যান্ড সেল বছরে একবারই দেয়া হয়ে থাকে।

এ বছর ছাড় চলবে আগামী ২৮শে মার্চ পর্যন্ত।

ফ্যাশনের মেনস কালেকশনে রয়েছে ফরমাল শার্ট, প্যান্ট, জিন্স প্যান্ট, টি-শার্ট, পাঞ্জাবি ও আন্ডার গার্মেন্টস ইত্যাদি। লেডিস কালেকশনে রয়েছে শাড়ি, স্টিচ-আনস্টিচ থ্রি -পিস, টি-শার্ট, জিন্স প্যান্ট, ফতুয়া, পশমিনা শাল, স্কার্ট, আন্ডার গার্মেন্টস ইত্যাদি। কিডস কালেকশনে রয়েছে বয়েজ টি-শার্ট, শার্ট সেট, টি-শার্ট সেট, জিন্স প্যান্ট, থ্রি -কোয়ার্টার প্যান্ট, গার্লস টি-শার্ট, টি-শার্ট সেট, জিন্স প্যান্ট, থ্রী-কোয়ার্টার প্যান্ট ও স্টিচ থ্রি-পিস্ ইত্যাদি।

ফুটওয়্যারে পাচ্ছেন লেডিস নরমাল এবং পার্টি সেন্ডেল, জেন্টস জুতা, সেন্ডেল ও কেডস এবং বা”চাদের বিভিন্ন ডিজাইনের জুতা, সেন্ডেল ও কেডস ইত্যাদি।

জুয়েলারিতে রয়েছে রূপার ওপর গোল্ড প্লেটেড বিভিন্ন ডিজাইনের সীতাহার, গহনা সেট, লকেটসহ চেইন/নেকলেস, কানের দুল, আংটি, ব্রেসলেট ইত্যাদি।

ফ্যামিলি ওয়ার্ল্ড থেকে আনস্টিচ থ্রি-পিস কিনে তাৎক্ষনিক আপনার প”ছন্দমত ডিজাইনে সেলাই করার সুযোগ রয়েছে। কারণ, ফ্যামিলি ওয়ার্ল্ডের তিন তলায় রয়েছে টেইলরিং কর্ণার। এখানে পুরুষদের জন্য শার্ট, পাঞ্জাবি, ফতুয়া এবং নারীদের জন্য ও শিশুদের যাবতীয় পোশাক তৈরির সুযোগ রয়েছে। ঠিকানা : ফ্যামিলি ওয়ার্ল্ড, ২/৬, মীরপুর রোড, আসাদগেট, মোহাম্মদপুর, ঢাকা। মোবাইল : ০১৯২১০৮৩৭১৮, ০১৯১১৫৩৭৪৯৪।

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।