ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড-এ ফ্রি হেয়ার কাট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১২
আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড-এ ফ্রি হেয়ার কাট

 স্বাধীনতার মাসে আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড নারীদের জন্য দিচ্ছে এক অভাবনীয় সুযোগ।

হেয়ার এক্সপার্ট জুলিয়া আজাদ চেহারার সঙ্গে মানানসই আধুনিক স্টাইলের হেয়ার কাট কেটে দেবেন আপনাকে।

তাও আবার একদম ফ্রি। হেয়ার স্টাইল, চুলের ধরন, চেহারার আকৃতি ও ব্যাক্তিত্ব অনুযায়ী ২৫-৩০ রকমের আধুনিক হেয়ার কাটিং ও চুল যত্নের পদ্ধতির পরামর্শ দেওয়া হয় এখানে।

ফ্রি চুল কাটার এই অফার চলবে ১৭ থেকে ৩১ মার্চ পর্যন্ত। তবে এজন্য আপনাকে আকাঙ্ক্ষা’স থেকে নিতে হবে সমমূল্যের যে কোন একটি সেবা। উল্লেখ্য, আকাঙ্খা’স গ্ল্যামার ওয়ার্ল্ড-এর পরিচালক হেয়ার এক্সপার্ট ও এ্যরোমা থেরাপিষ্টি জুলিয়া আজাদ পৃথিবী বিখ্যাত হেয়ার ডিজাইনার জাভেদ হাবিব-এর নিউ দিল্লির হাবিবস হেয়ার একাডেমি থেকে প্রশিক্ষণ প্রাপ্ত।

চেহারার সঙ্গে মানানসই চুলের কাট, এ্যরোমা থেরাপির মাধ্যমে চুল পড়া বন্ধ ও নতুন চুল গজানো, ত্বক ও চুলের সব ধরণের সমস্যার সমাধান। এরই ধারাবাহিকতায় দীর্ঘ ১৫ বছর ধরে বাংলাদেশের নারীদের সেবা ও পরামর্শ দিয়ে আসছেন জুলিয়া আজাদ।

শুধু তাই নয়, আকাঙ্ক্ষা’স এ সব ধরণের সাজ, ত্বকের চিকিৎসা ও ব্রণের বিশেষ এ্যরোমা থেরাপি দেওয়া হয়। যোগাযোগ : প্রধান কার্যালয় ৩৭৫ ডি আই টি রোড, পূর্ব রামপুরা (টিভি সেন্টারে দক্ষিণ পার্শ্বে), এবং ২৫৫ ডি আই টি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা, ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।