ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখের রঙ ১৪১৯

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১২
বৈশাখের রঙ ১৪১৯

বাঙালির ঐতিহ্য ও সংস্কৃতির গৌরবময় এই উৎসব উদ্যাপনে ঐতিহ্যবাহী সরাচিত্রকে মূল অনুসঙ্গ করে বৈশাখের রঙ শিরোনামে এক প্রদর্শনীর আয়োজন করেছে রঙ। এই প্রদর্শনী চলবে ৩১ শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত রঙ-এর সকল শোরুমে ।

৩১ শে মার্চ ২০১২ শনিবার সকাল ১১টায়  রঙ-এর সীমান্ত স্কয়ার (রাইফেলস্ স্কয়ার), ধানমন্ডি শো-রুমে লাল, হলুদ, নীল, সবুজসহ উজ্জ্বল রং-এ তুলির আঁচড়ে ইজেলে রক্ষিত একটি ক্যানভাসে সরাচিত্র অংকন করে শ্রদ্ধেয় চিত্রশিল্পী সুকুমার পাল এই প্রদর্শনীর শুভসূচনা  করেন। রঙ-এর পক্ষ হয়ে শিল্পী ফেরদৌসী প্রিয়ভাষিনী তাঁকে ক্রেস্ট প্রদান ও উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রঙ-এর কর্নধার বিপ্লব সাহা ও সৌমিক দাস ছাড়াও মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, তানিয়া আহমেদ, আফসানা মিমি, জয়া আহসান, বিজরী বরকতুল্লাহ, দীপা খন্দকার, রিয়া, তারিন, শারমিন লাকী, তিশা, ফারহা রুমা, ফারহা শারমিন, নাদিয়া, ইশিতা, রিচি সোলায়মান , আফরোজা বানু ,তানজিকা, চুমকি, তাথৈ, অভিনেতা আফজাল হোসেন ও তাজিন হালিম, লাক্স তারকা দীপা,  কণ্ঠশিল্পী আবিদা সুলতানা, শাকিলা জাফর, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, দিনাত জাহান মুন্নি, আরেফিন রুমি, নির্মাতা দেবাশীষ বিশ্বাস, ফারিয়া হোসেন, রূপচর্চাশিল্পী কানিজ আলমাস খান, মিউনি, কাজী কামরুল, নৃত্যশিল্পী শর্মিলা বন্ধ্যোপাধ্যায়, সোহেল, সংবাদপাঠিকা ফারহানা নিশো, ডিজাইনার শাহরুখ আমিন টিংকু, গুলশান আরা নাসরিন।

এছাড়াও উপস্থিত ছিলেন ফটোগ্রাফার সাফাওয়াত খান সাফু, তাহের মানিক, মডেল শুভ্র, জনি, রুমা, ফারহান, চৈতী, নওশিন, রিয়াদ, রাসেল, ফাহিম, নিশান, সুমিত, ইমরান, টুম্পা, মীম, সুমা, অভি সহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ, উদ্যোক্তাগণ, সাংবাদিক, মিডিয়াকর্মী, অভিনয় শিল্পীরা, মডেল, রঙের স্বজন এবং শুভানুধ্যায়ীরা।

এরপর এই শোরুমটি মুখরিত হয় উঠে অগুনিত ক্রেতাসাধারণের পদচারণায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।