ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখী রঙে বর্ণিল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১২
বৈশাখী রঙে বর্ণিল

বৈশাখ আসতে আর মাত্র কয়েক দিন, পছন্দের পোশাক খুঁজতে যেতে পারেন...

রিকশা চিত্র আর বৈশাখ

রিকশা চিত্রের পুরোনো আবহ থেকে ডিজাইন নিয়ে এবারের পোশাকের থিম নির্বাচন করেছে মেনজ ক্লাব। বৈশাখের পাঞ্জাবিতে থাকছে সুক্ষ্ম নকশা আর সূচি কর্মের সম্মিলিত ক্যানভাস।

রঙের ক্ষেত্রে অপ্রচলিত রঙের খেলা রয়েছে লাল-সাদার পাশপাশি।   সেমি ফিট বৈশাখের এই আউটফিটগুলো পাওয়া যাবে ঢাকা, সিলেট ও চট্টগ্রামের সকল শোরুমে।

এবি ফ্যাশনে বৈশাখী ফিউশন

এবি ফ্যাশনের পোশাকের ক্যানভাসে বৈশাখ কিছুটা ফেস্টিভমুডে ফিউশনের আদলে তুলে ধরা হয়েছে।

তরুণীদের কুর্তার পাশাপাশি থাকছে রিবন বা পাইপিং এর বিভিন্ন আউটফিট। তরুণীদের জন্য ক্যাটিং, নেক লাইনে ভিন্নতায় তৈরি সালোয়ার কামিজ, কুর্তার নকশায় ব্যবহার করা হয়েছে ফুলেল, সার্কেল, গোল্ডেন লেসসহ ব্লক মোটিভ। আউটগোয়িং তরুণীদের জন্য রয়েছে ওয়েস্টার্ন প্যাটার্নের দেশীয় আবহের বৈশাখী পোশাক। ২৮ গোল্ডেন গেইট শপিং সেন্টার, মিরপুর রোড, ঢাকা এই ঠিকানায় পোশাকগুলো পাওয়া যাবে।

আবর্তনে বর্ণিল বৈশাখ

আবর্তন বৈশাখে উৎসবমুখী গাঢ় হলুদ, লাল, সবুজ, কমলা ও কলাপাতা সবুজ বা একরঙা কাপড় দিয়ে তৈরি করেছে হ্যান্ডলুমের পাঞ্জাবি। তরুণীদের জন্য বৈশাখে রাখা হয়েছে মসলিনসহ কটনে তৈরি শাড়ি। যাতে থাকছে এপ্লিক, ব্লক ও হাতের কাজ। এছাড়াও থাকছে তরুণ-তরুণী বা দম্পতিদের জন্য যুগলবন্দি পোশাক যা তরুণ প্রজন্মের এই বিশেষ দিনটিকে আরও ফ্যাশনেবল করে তুলবে। পাইপিং, এম্রডারি বা এপ্লিকের ভেরিয়েশন থাকছে দেশি উপাদানে তৈরি সালোয়ার কামিজে। এসব শাড়ি, সালোয়ার- কামিজ, পাঞ্জাবি, ফতুয়াসহ ট্রেন্ডি পোশাকগুলো আবর্তনের সিদ্ধেশরী, শুক্রাবাদ, মিরপুর-১০ ও ওয়ারি শোরুমে পাওয়া যাবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।