ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

আমেরিকান স্বাদে স্টেক ফেষ্টিভ্যাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১২
আমেরিকান স্বাদে স্টেক ফেষ্টিভ্যাল

আমেরিকানদের প্রিয় স্বাদের স্টেক খাবার নিয়ে ১২ দিনব্যাপি স্টেক ফেস্টিভ্যাল চলছে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ের বুটিক হোটেল ওয়েল পার্কে। চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত এ ধরনের বিশেষায়িত সুস্বাদু খাদ্য উৎসবে ব্যাপক সাড়া মিলেছে ভোজনরসিকদের।

ছয়টি ভিন্ন স্বাদের স্টেক খাবারের স্বাদ নিতে প্রায় প্রতিদিনই ভিড় জমছে ওয়েল পার্ক রেসিডেন্সের রুফটপ-বারবিকিউতে।  

হোটেলের এক্সকিউটিভ শেফ মার্টিন গোমেজ নিজেই চট্টগ্রামবাসীকে স্টেকের সাথে পরিচয় করিয়ে দিতে হাজির থাকছেন বারবিকিউতে। শেফ মার্টিন গোমেজ জানান, ফেস্টিভ্যালে ভোজনরসিকদের জন্য থাকছে সিরলন স্টেক, টি-বোন স্টেক, রিব-আই স্টেক, সিনন বোন ষ্টেক, টেন্ডারলিয়ন স্টেক ও পেপার স্টেক। এসব স্টেকের সাথে বিনামূল্যে পাওয়া যাবে মুখরোচক নানা সালাদ, মৌসুমী সবজি, ওয়াইল্ড রাইচ, ম্যাস পটেটো এবং শেফ স্পেশাল স্টেক সস্।

স্টেক তৈরি করতে কাঁচামালের যোগান দিচ্ছে বাংলাদেশের স্বনামধন্য একটি মাংস প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান। ফেস্টিভ্যালের বিশেষ আকর্ষন অতিথিদের সামনেই রান্না (লাইভ কুকিং)। মজাদার  সব খাবার মিলছে মাত্র ৪৫০ টাকা থেকে ৬৫০ টাকার মধ্যে।

চট্টগ্রামের ভোজনরসিকদের কথা মাথায় রেখে ওয়েল পার্ক রেসিডেন্স এই ফুড উৎসবের আয়োজন করেছে বলে জানান প্রতিষ্ঠানের মহা-ব্যবস্থাপক এস এম শাহাবুদ্দিন। ওয়েল পার্ক অতীতের বিভিন্ন সময়ের ন্যায় আগামীতেও চট্টগ্রামবাসী এবং পর্যটকদের বিভিন্ন দেশের সুস্বাদু খাবারের সাথে পরিচয় করিয়ে দিতে এই ধরণের ফুড ফেস্টিভ্যালের আয়োজন অব্যাহত রাখবে বলে জানান তিনি।

আগামী ১২ এপ্রিল পর্যন্ত ফেস্টিভাল চলবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।