ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখী প্রদর্শনী এবং নতুন শাখার উদ্বোধন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১২
বৈশাখী প্রদর্শনী এবং নতুন শাখার উদ্বোধন

বদলে গেছে দৃশ্যপট। পুরান ঢাকার বনেদি ওয়ারীর ঐতিহ্যের পালে লেগেছে পরিবর্তনের হাওয়া।

ফ্যাশন স্ট্রিটে পরিণত হয়েছে ওয়ারির র‌্যাঙ্কিন স্ট্রিট। দেশসেরা ব্র্যান্ডের ভীড় এখন এই রোডটিতে। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার পুরান ঢাকার র‌্যাংকিং স্ট্রিটে নতুন শাখার উদ্বোধন করলো অঞ্জন’স।

নতুন এই আউটলেটের উদ্বোধন করেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন অঞ্জন’স এর পরিচালক লায়লা খায়ের কণক, সঙ্গীত শিল্পী শফিক তুহিন, ক্রিকেটার ইলিয়াস সানি, দেশী দশের কর্ণধারবৃন্দসহ র‌্যাম্প মডেল ও ক্রেতা শুভানুধ্যায়ীরা।   নতুন শাখার উদ্বোধনের পাশাপাশি বৈশাখী প্রদর্শনীও শুরু হয়। অঞ্জন’স এর শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ জানান, এবারের বৈশাখের ডিজাইনের অনুপ্রেরণা হচ্ছে বাংলাদেশের স্থাপত্য শিল্পের নকশা। সূচি শিল্পী এবং ডিজাইনারদের নকশায়  পুরাতন জমিদার বাড়ির অলংকরণ থেকে মটিফ নিয়ে বৈশাখের  পোশাকের ডিজাইন করা হয়েছে।

শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, সালোয়ার কামিজ, শিশু-কিশোরদের পোশাক ও গহনা রাখা হয়েছে এই আয়োজনে। অঞ্জন’সের সকল শাখায় আগামী ১৪ এপ্রিল পর্যন্ত বৈশাখের এই প্রদর্শনী চলবে।

নতুন শাখার ঠিকানা : ১৮ র‌্যাঙ্কিন স্ট্রিট, ওয়ারী ( পুলিশ ফাড়ির পাশে ) ঢাকা।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।