ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখে আরও আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১২
বৈশাখে আরও আয়োজন

উৎসব প্রিয় বাঙালি এখন দারুণ ব্যস্ত বর্ষ বরণের পোশাক নির্বাচন নিয়ে। আর ফ্যাশন সচেতন ছোটবড় সবার জন্য ফ্যাশন হাউজগুলোর আয়োজন তুলে ধরছি আমরা।

আগেই জেনে নিন কোন হাউজে কেমন পোশাক পাওয়া যাচ্ছে, কেনাকাটা সহজ হয়ে যাবে।

বৈশাখে ময়ূরী

দেশীয় শাড়ির প্রতিষ্ঠান ময়ূরী বৈশাখে হাজির হয়েছে বৈচিত্রময় রঙ ও নকশার দেশীয় তাঁতের সুতি, সিল্ক, মসলিন, জামদানি, কাতান ও বেনারসি শাড়ি নিয়ে।

বিভিন্ন প্রিন্ট ও হাতের কাজের মাধ্যমে নকশা করা এসব শাড়িতে বৈশাখের আমেজ রয়েছে নানাভাবে। ময়ূরীর বিক্রয় কেন্দ্র: সানরাইজ প্লাজা (দ্বিতীয়তলা), মিরপুর রোড, ধানমণ্ডি, ধানমণ্ডি হকার্স মার্কেট, ইস্টার্ন মল্লিকা, নূর ম্যানশন, রাপা প্লাজা, ইস্টার্ন প্লাজা ও বসুন্ধরা সিটি। ফোন : ৮১৫৭১৯২

বাংলার শোভার বৈশাখ

ফ্যাশন হাউজ বাংলার শোভা বৈশাখে এনেছে দেশীয় তাঁতের তৈরি শাড়ি, থ্রি-পিস, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট ও শিশুদের পোশাক। বিভিন্ন প্রিন্ট ও হাতের কাজের মাধ্যমে নকশা করা এসব পোশাকে বৈশাখকে ফুটিয়ে তোলা হয়েছে।

বাংলার শোভার ঠিকানা : ২/১, ব্লক-এ, লালমাটিয়া, মিরপুর রোড। ফোন : ০১৭৩৩৩৩৩৩৩৮

সুতোয় বোনা

ফ্যাশন হাউজ সুতোয় বোনা বৈশাখে এনেছে দেশীয় তাঁতের তৈরি শাড়ি, থ্রি-পিস, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট ও শিশুদের পোশাক। বিভিন্ন প্রিন্ট ও হাতের কাজের মাধ্যমে নকশা করা এসব পোশাকে বৈশাখকে ফুটিয়ে তোলা হয়েছে।

সুতোয় বোনার ঠিকানা : ৩১ মুজিব সড়ক, যশোর। ০১৬৭৩ ৬৫৬৬৫২

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।