ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

জমকালো ফ্যাশন উৎসব ১৪১৯

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১২
জমকালো ফ্যাশন উৎসব ১৪১৯

ফ্যাশনেবল পোশাক, গ্লামারাস মডেল আর চোখ ধাঁধানো পারফরমেন্সে অনুষ্ঠিত হলো বেসরকারি টিভি চ্যানেল আরটিভি এবং তার অঙ্গ প্রতিষ্ঠান মাসিক ফ্যাশন ও লাইফস্টাইল ম্যাগাজিন লুক এ্যাট মিসের উদ্যোগে বৈশাখবরণ আয়োজন ‘আরটিভি লুক এ্যাট মি বৈশাখী ফ্যাশন উৎসব ১৪১৯’। জমকালো আয়োজনে বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র পরিণত হয় ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন প্রেমীদের মিলন মেলায়।


আরটিভিতে সরাসরি সম্প্রচারিত এ অনুষ্ঠানটিতে দেশের সেরা দশটি ফ্যাশন হাউস অংশগ্রহণ করে। ফ্যাশন হাউস রঙ, এমদাস কালেকশন, আলমিরা, বিবিয়ানা, নগরদোলা, সাদাকালো, ওয়ারাহ, আম্যূর, ইন্ডিগো, ওটুর পোশাকে র‌্যাম্পে হাটেন জনপ্রিয় র‌্যাম্প মডেলরা। রেডের মেক-অভার এবং আজরার কোরিওগ্রাফিতে পুরো ফ্যাশন শো ছিল নজর কাড়ার মতো।

উৎসবের পৃষ্ঠপোষকতায় ছিল ডায়মন্ড ওয়ার্ল্ড, এয়ারটেল, ওয়ালটন ও তালুকদার গ্রুপ। বৈশাখী ফ্যাশন শোয়ের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান, মিলা, অনুপমা মুক্তি ও হানি । সৌন্দর্য্ আর বৈশাখ দুয়ে মিলে আলোকিত করে রেখেছিল পুরো মঞ্চকে।

তিনটি ফ্যাশন কিউ আর সঙ্গীত পরিবেশনার মাধ্যমে জমকালো এ অনুষ্ঠানটি শেষ হয়।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, সবার সহযোগিতায় এ অনুষ্ঠানটি করতে পেরেছি। আশা করছি রোজার আগেই ঈদকে উপলক্ষ করে আরেকটি ফ্যাশন উৎসব করতে পারবো। সেই সঙ্গে যারা এবার আমাদের পাশে থেকেছেন, আগামীতেও তারা পাশে থাকবেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।