ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখী উৎসব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১২
বৈশাখী উৎসব

পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। এ উৎসব আরও প্রাণবন্ত করতে দেশের এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গিত তারকা এবং ব্যান্ড দল নিয়ে ফ্যান্টাসি কিংডম লাইফ কনসার্টের আয়োজন করেছে।

১৪ এপ্রিল বিকেল ৪ টায় কনসার্ট শুরু হবে। কন্ঠশীল্পী আসিফ, আরেফিন রুমি, কনা এবং ব্যান্ড দল ফিডব্যাক, স্পাইসি অপেরা কনসার্টে অংশ নেবেন।

পার্কে প্রবেশ করতে এবং সেই সঙ্গে একটি রাইড ফ্রি পেতে আপনাকে দিতে হবে মাত্র ২৮০ টাকা। আর পার্কের দর্শকরা এই কনসার্ট বিনামূল্যে উপভোগ করতে পারবেন।  

বিশেষ আকর্ষণ থাকছে পান্তা সঙ্গে সরষে ইলিশ, বৈশাখী মেলা।

জনপ্রিয় বিনোদন পার্ক ফ্যান্টাসি কিংডমে রয়েছে দুধরনের প্যাডেল বোটসহ মজার মজার সব রাইড। এই পার্কে সবচেয়ে উত্তেজনাকর ও জনপ্রিয় রাইড হল রোলার কোস্টার। এছাড়াও রয়েছে জায়ান্ট ফ্লুম, শান্তা মারিয়া, ম্যাজিক কার্পেট, ওয়ার্লি বার্ড, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, বাম্পার বোট, জিপ অ্যারাউন্ড, পানি অ্যাডভেঞ্চার, ইজিডিজি, জুজু ট্রেন ইত্যাদি। আর ঘুরতে ঘুরতে খিদে পেলে, খাওয়া-দাওয়ার জন্য রয়েছে তিন তারকা মানের আশু ক্যাসেল রেস্টুরেন্ট ও ওয়াটার টাওয়ার ক্যাফে।

রাজধানীর কোলাহল থেকে একটু দূরে প্রিয়জনদের নিয়ে নির্মল আনন্দে কাটিয়ে আসতে পারেন একটি দিন।

যোগাযোগ: ০১৯১৩৫৩১৪২০, ০১৯১৩৫৩১৩৮৮।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।