ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

জ্যোতি শাড়িতে মূল্য ছাড়!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১২
জ্যোতি শাড়িতে মূল্য ছাড়!

বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষকে কেন্দ্র করে জ্যোতি শাড়ি গতবছর উদযাপন করেছিল বৈশাখী উৎসব। তারই ধারাবাহিকতায় এ বছর  বৈশাখ মাসজুড়ে দিচ্ছে বিশেষ মূল্যহ্রাস।

নির্দিষ্ট ডিজাইনের শাড়ির ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড় দেয়া হবে শুধুমাত্র জ্যোতি শাড়ির কর্ণফুলী গার্ডেন সিটির শোরুমে। জ্যোতি শাড়ি এন্ড টেক্সটাইলের পরিচালক শেখ কাদের শুভ বলেন, ‘বাংলা নববর্ষের আনন্দ ক্রেতা-শুভানুধ্যায়ীদের সঙ্গে ভাগাভাগি করে নিতেই জ্যোতি শাড়ির এ আয়োজন করেছে। ’ তিনি আরো জানান, খুবশীঘ্রই এ ছাড় কর্ণফুলী গার্ডেন সিটির পাশাপাশি অন্যান্য শোরুমে দেওয়া হবে।

উল্লেখ্য, জ্যোতি শাড়ি তার ক্রেতাদের জন্য দীর্ঘ দুই দশক ধরে নতুন নতুন ডিজাইন নিয়ে আসছে। গত বৈশাখ থেকে জ্যোতি নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের বাংলাদেশি জামদানি শাড়ি। এছাড়া জ্যোতিতে শুধুই শাড়িই নয়, একইসঙ্গে পাওয়া যায় বোম্বে, দিল্লি, মাদ্রাজ, ব্যাঙ্গালোর, গুজরাট এবং সুরৎসহ ভারতের বিভিন্ন অঞ্চলের নামকরা ডিজাইনারের এক্সক্লুসিভ লেহেঙ্গা, থ্রি-পিস ও লেডিস পার্স।

জ্যোতি শাড়ির শোরুম রয়েছে রাজধানীর বড় সব শপিংমলে। যোগাযোগ: ০২-৯৬৬৯১৪৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।