ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

‘বৈশাখী ভাবনায়’ যারা বিজয়ী হলেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১২
‘বৈশাখী ভাবনায়’ যারা বিজয়ী হলেন

‘মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা/ অগ্নিস্নানে শুচি হোক ধরা’। বাংলা নববর্ষ- ১৪১৯ কে বরণ করে নিতে বাংলানিউজের লাইফস্টাইল বিভাগে পাঠকদের বৈশাখী ভাবনা নিয়ে লেখা আহ্বান করা হয়েছিল।

গত ১২ এপ্রিল লেখা পাঠানোর শেষ দিন ছিল।

বাংলা নববর্ষ ১৪১৯ উপলক্ষে বাংলানিউজ-নগরদোলা আয়োজনে ‘বৈশাখী ভাবনা’ বিষয়ে যারা লেখা পাঠিয়েছেন সেখান থেকে সেরা লিখা নির্বাচন করে প্রতিযোগিদের মধ্যে ১৩ এপ্রিল সকালে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বিজয়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, শামীম হোসেন, দিদার খান, কাজল কেয়া, স্বপ্না ইসলাম, বাঁধন এবং আরমান।

ইনসেপ্টা ফার্মাসিটিক্যালের ফার্মাসিস্ট মো. দিদার তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, বৈশাখ নিয়ে আমার ভাবনাগুলোকে লিখতে গিয়ে ছোটবেলার অনেক মজার স্মৃতি নতুন করে মনে পড়ে গেল। এরকম একটা আয়োজনের মাধ্যমে আমার লেখার স্বীকৃতি পেয়ে আমি আনন্দিত। এ জন্য বাংলানিউজকে আন্তরিক ধন্যবাদ জানাই এরকম আয়োজনের জন্য। আশা করি ভবিষ্যতেও আমরা এমন আয়োজনে অংশগ্রহণের সুযোগ পাব।

এ বিষয়ে বাংলানিউজের হেড আব নিউজ মাহমুদ মেনন বলেন, ‘আমরা সবসময় পাঠকদেরকে চাহিদাকে অগ্রাধিকার দিয়ে সবার আগে সর্বশেষ সংবাদ আপনাদের কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি ভিন্নধরনের কিছু আয়োজন করার চেষ্টা করি। এটা তারই একটা প্রয়াশ। আর পাঠকদের কথা বিবেচনা করে ভবিষ্যতে এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে। সবাইকে নববর্ষের শুভে”ছা। ’

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলানিউজের অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর আহমেদ জুয়েল, কান্ট্রি এডিটর সাইফুল ইসলাম এবং লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।

এ বিষয়ে নগরদোলার কর্ণধার আফজাল হোসেন বলেন,‘নগরদোলা এ আয়োজনে অংশীদার হতে পেরে আনন্দিত। আশাকরি এ ধরনের আয়োজনে ভবিষ্যতেও সঙ্গে থাকব। ’

আরও যারা বিজয়ী হয়েছেন, আশরাফ হোসেন, তাসনুভা আক্তার, ফাল্গুনী এবং জাকারিয়া ইউসুফ।

সবাইকে বাংলা নববর্ষের শুভে”ছা।

 

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।