ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মা দিবসের আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মে ৮, ২০১২
মা দিবসের আয়োজন

কথায় বলে মায়ের চেয়ে আপন কেহ নাই। মা’র প্রতি ভালবাসা-শ্রদ্ধা প্রকাশের জন্য প্রতিবছর মে মাসের দ্বিতীয় রবিবার  বিশ্ব মা দিবস পালন করা হয়।

এ বছর ১৩ ই মে বিশ্ব মা দিবস । এই উপলক্ষে ফ্যাশন হাউজ ‘শ্রদ্ধা’ এক বিশেষ আয়োজন করেছে ।

ফ্যাশন হাউজ ‘শ্রদ্ধা’-এর ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে শ্রদ্ধাভাজন প্রিয়জনকে প্রতিদিন সুখী করার কাংখিত স্বপ্নপূরণের প্রত্যাশায়।   সেই সাথে শ্রদ্ধা-এর এই ভাবনার মূলস্রোতকে বেগবান করেছে আবহমান বাংলার ঐতিহ্য, সংস্কৃতি ও আত্মপরিচয়ের মূল্যবোধ। ‘শ্রদ্ধা’র মা দিবস এর আয়োজনে থাকছে সেই ভাবনারই প্রতিফলন। মায়ের চিরসবুজ রূপকে প্রতিষ্ঠা করতে মা দিবস উপলক্ষে ‘শ্রদ্ধা’ সেজেছে নিজস্ব ভঙ্গিতে, পোশাকে এনেছে ভিন্ন মাত্রা।   এছাড়াও মা দিবস উপলক্ষে ১০ শতাংশ মূল্যছাড় থাকছে মায়েদের সকল পোশাকে।

বিশ্বের  সকল মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘শ্রদ্ধা’র এই আয়োজনে মা নিয়ে কবিতা ও গানের কথা,  ডিজাইনের মোটিফে নকশা নানাভাবে শাড়ি, সালোয়ার কামিজ, সেলাইবিহীন সালোয়ার-কামিজ, গহনা, কুর্তা, মগ, ব্যাগসহ ইত্যাদিতে ব্যবহার করা হয়েছে। আর দেশীয় সুতি ও খাদি কাপড়ই ‘শ্রদ্ধা’-এর আয়োজনের মূল উপাদান। পোশাকগুলোতে অফহোয়াইট, সাদা রং, ধূসরসহ অনেক অফটোনের রং-এর  ব্যবহার করা হয়েছে। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওর্য়াক, স্ক্রিন প্রিন্ট ইত্যাদি। পোশাকগুলোর মূল্যও রয়েছে সবার নাগালের মধ্যেই।  

এছাড়া মা শিরোনামে সুন্দর সুন্দর মগ পাওয়া যাবে। ‘শ্রদ্ধা’ থেকে বেছে নিতে পারেন আপনার মায়ের জন্য বিশেষ উপহার। মাকে উপহার দেওয়ার জন্য ‘শ্রদ্ধা’য়  রয়েছে গিফট্ ভাউচার। রঙ এর যে কোন শোরুম থেকে ৫০০ থেকে ৫০০০ টাকার এই সব ভাউচার ব্যবহার করে কেনা যাবে পছন্দসই সামগ্রী।

ফোন-৯৮৯৪৮৫৭।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।