ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

রিয়া সুপার ক্লিন ব্র্যান্ডের নতুন পণ্য

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৩
রিয়া সুপার ক্লিন ব্র্যান্ডের নতুন পণ্য

ধবধবে উজ্জ্বল পরিস্কারের প্রতিশ্রুতি নিয়ে বাজারে এলো রিয়া ব্র্যান্ডের বেশ কিছু নতুন পণ্য। নতুন আসা এ পণ্যগুলোর মধ্যে রয়েছে রিয়া সুপার ক্লিন হোয়াইট ডিটারজেন্ট পাউডার, লেমন ডিটারজেন্ট পাউডার, ডিশ ওয়াশ, টয়লেট ক্লিনার, রিয়া পারফিউম সাবান, লন্ড্রি সাবান, পারফিউম, আইসকুল, প্রিকলি হিট পাউডার, ডিশওয়াশ বার ও রিয়া ডিসওয়াস পেষ্ট।

উল্লেখ্য রিয়া সুপার ক্লিন ৩০ বছরের ব্যবসায়িক অভিজ্ঞতা সম্পন্ন রিফা কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড-এর একটি প্রতিষ্ঠান।

একারণে প্রতিটি পণ্যের উন্নত মান নিশ্চিত করার জন্য ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তির। আর ব্যবহার করা হয়েছে উন্নতমানের কাঁচামাল এবং উন্নত প্রযুক্তি যার মূল কাঁচামাল তাদের নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদন করে থাকে। নতুন পণ্য সর্ম্পকে রিয়ার ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন বলেন, আমরা প্রতিটি পণ্যর গুনগত মানের দিকে সব সময়  সতর্কতার সাথে লক্ষ রাখি এবং ভোক্তার চাহিদা ও রুচিকে প্রাধান্য দিয়ে থাকি। আর প্রতিটি পণ্য গুনগত মান নিশ্চিত করা হয়েছে উৎপাদনের শুরু থেকেই। ’

গৃহস্থলি, অফিস এবং কলকারখানায় ব্যবহার উপযোগী এসব পণ্য এখন দেশের বিভিন্ন মেগাশপ ও নিকট¯’ দোকানে পাওয়া যাবে। বিস্তারিত জানা যাবে ফোন: ০২-৯৫৭২৩১৬, ০১৮৪-৫৯৬৯৪৬২।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।