ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ভিনদেশি কাবাবের স্বাদ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৯ ঘণ্টা, মে ৯, ২০১৩
ভিনদেশি কাবাবের স্বাদ

থাই, চাইনিজ বা রেগুলার কাবাব খেতে খেতে যারা বিরক্ত তাদের জন্য সম্পূর্ণ ভিনেদেশি কাবারের স্বাদ নিয়ে এনেছে লাসানিয়া কাবানা। নাম শুনেই যারা অবাক হচ্ছেন তাদের জন্য বলে রাখি ইটালিয়ান, টার্কিশ, আফগানি অথবা ইরানী খাবারের স্বাদ নিতে এখন আর ওসব দেশে যাবার প্রয়োজন নেই।

লাসানিয়া কাবানাতেই এখন পাওয়া যাবে টার্কিস, আফগানি এমনকি ইরানি কাবাবসহ সব দেশের জনপ্রিয় খাবার। রাজধানীর হাতিরপুলে ১৮৭ নং রাজ কমপ্লেক্সে স্পেশাল ফুডের সমারোহ সাজিয়েছে লাসানিয়া কাবানা রেস্টুরেন্ট।

এখানে পাওয়া যাবে পেশোয়ারি ও ইরানের রেসিপি ও সেই দেশের মাষ্টার শেফ দিয়ে তৈরি ভিন্ন স্বাদের দারুণ সব খাবার। যেমন: কাবাব আইটেমের মধ্যে হায়দ্রাবাদের আচারি কাবাব, টাংরি কাবাব, বিফ চাপলি কাবাব, রেশমি কাবাব।

এই কাবাবের সঙ্গে রয়েছে তুরকিশ নান, যা বাংলাদেশে একেবারেই নতুন। আরো আছে স্পাইসি চিলি নান। আর হালকা মেনুর মধ্যে আছে ইটালিয়ান পিজ্জা, সুইট পিজ্জা ও পাস্তাসহ আরো অনেক নতুন নতুন খাবার। লাঞ্চ ও ডিনারে পাওয়া যাবে তাহলেআফগানি পোলাও, হায়াদ্রাবাদের বিরিয়ানী, লাসানিয়া লাঞ্চ প্লাটারসহ বিভিন্ন ধরনের রাইস।

রেস্টুরেন্টটির ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে সম্পূর্ণ আফগানি স্টাইলে। এখানে ১৫০ জন একসঙ্গে বসে খেতে পারবেন । চাইলেই করা যাবে ঘরোয়া কোন পার্টির আয়োজন বা অফিসিয়াল কোন অনুষ্ঠান। রয়েছে ১৫-২০ জনের একসঙ্গে বসার জন্য আলাদা একটি মিটিং লাউঞ্জও।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।