ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

কুইজে অংশগ্রহণকারীরা পেলেন বিজয়ের পুরস্কার

শারমীনা ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১২
কুইজে অংশগ্রহণকারীরা পেলেন বিজয়ের পুরস্কার

চতুর্থ শ্রেণীর ছাত্রী রাজিয়া বিনতে আলম রায়া বাংলানিউজে কুইজ কনটেস্ট দেখে তার মায়ের ই-মেইল দিয়ে প্রশ্নের উত্তরগুলো পাঠিয়ে দেয়। কুইজ পাঠানোর পর থেকেই সে অপেক্ষায় থাকে ফলাফলের।

কুইজ বিজয়ীদের নাম প্রকাশ হওয়ার পর নিজের নাম দেখে তার সে কি আনন্দ!! সারাক্ষণ রায়া পরিকল্পনা করছে সে কাকে সঙ্গে নিয়ে নন্দনে যাবে। কোন কোন রাইডে চড়বে। কুইজের পুরস্কার নিতে এসে তার এই ভালো লাগার কথা এভাবেই জানালেন রায়ার মা জাহানারা খাতুন।

ছোট্ট রায়ার এই গল্প শুনে আসলেই আমাদের খুব ভালো লেগেছে। রায়ার ভালো লাগার অংশ হতে পেরে। আসলে শুধু ছোট এই রায়া নয় এ ইইচ এম আলী আনোয়ার, শামসুল হুদা, আরাফাত আহমেদ খান, জাহিদ হাসান, রাশেদুজ্জামানসহ পুরস্কার নিতে আশা সবাই উল্লেখ করলেন তাদের ভালো লাগার অনুভূতি।

বাংলানিউজ বিজয় দিবস কুইজ কনটেস্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নন্দন পার্কের পরিচালক এনামুল হক চৌধুরী এবং বংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন খান। এসময় নন্দন গ্রুপের বিপনন কর্মকর্তা জুবাইদ আল হাফিজ এবং বাংলানিউজের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরস্কার নিতে আসা অতিথিরা বাংলানিউজ সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন। তারা বলেন, যে কোনো বিষয়ে জানতে হলে তারা বাংলানিউজকে তারা নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম মনে করেন।  

নন্দন পার্কের পরিচালক এনামুল হক চৌধুরী বাংলানিউজকে এধরনের একটি আয়োজনে তাদের সঙ্গে রাখার জন্য ধন্যবাদ জানিয়ে, এভাবেই সাধারণ পাঠকদের সম্পৃক্ত করে বিভিন্ন আয়োজনে একসঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

নিজেকে বাংলানিউজের একজন নিয়মিত পাঠক উল্লেখ করে তিনি বলেন,‘ বেশিরভাগ সময় দেশের বাইরে থাকার কারণে দেশের সব বিষয়ে আপডেট থাকতে আমি নিয়মিত বাংলানিউজ পড়ি’।  

অত্যন্ত আশাবাদী এনামুল হক চৌধুরী পারস্পারিক সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার কথা বলেন। তিনি বিশ্বাস করেন সবার মিলিত পদক্ষেপে শুধু নন্দন গ্রুপ বা বাংলানিউজ নয় পুরো দেশ উপকৃত হবে।

হেড অব নিউজ মাহমুদ মেনন খান বিজয়ীদের অভিনন্দন জানান। এসময় তিনি বলেন, ‘আমরা তরুণ প্রজন্মকে দেশ সম্পর্কে জানার আগ্রহ বাড়াতেই বিভিন্ন সময় পাঠকদের সম্পৃক্ত করে নানা আয়োজন করে থাকি। আমরা বিশ্বাস করি পাঠকরাই আমাদের শক্তি’।

বাংলানিউজের বিভিন্ন আয়োজনে পুরস্কার দেওয়ার জন্য নন্দন গ্রুপকে ধন্যবাদ জানান হেড অব নিউজ মাহমুদ মেনন খান।

ছবি: নূর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।