ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

উইন্টার স্ট্রিট ফ্যাশন শো ২০১৩

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৩
উইন্টার স্ট্রিট ফ্যাশন শো ২০১৩

প্রকৃতির বদলের সঙ্গে সঙ্গে বদলে যায় আমাদের যাপিত জীবন। সেই পরিবর্তনের ছোঁয়া লাগে পোশাকেও।

তাই শীত ঠেকাতে নড়ে চড়ে বসেছে স্মার্ট ফ্যাশন হান্টাররাও। ফিটফাট ফ্যাশনে নিজেদের জাহির করতে বেছে নিচ্ছে লেটেস্ট ট্রেন্ড ও ফ্যাশন এক্সেসরিজ।

আর এদের জন্যই তারুণ্যের ব্র্যান্ডগুলোও এনেছে হালকা শীতে পরার উপযোগী সব পোশাক। প্যাটার্ন আর ফেব্রিক ভেরিয়েশনের ক্যাজুয়াল শার্ট টু ডেনিম বা স্নিকার কিছুই বাদ যাই নি এই চেকলিস্ট থেকে। আর ফ্যাশন সচেতনদের জন্য ফ্যাশনিং ট্রেন্ড- এর ফরমাল আর ক্যাজুয়াল ফরম্যাট তুলে ধরতে জেন্টাল পার্ক আয়োজন করলো উইন্টার স্ট্রিট ফ্যাশন শো ২০১৩।

নেই ফ্যাশন টি এর আড়ম্বর উপস্থিতি। উম্মুক্ত পরিবেশে রেড কার্পেটে ক্যাটওয়াকে মেতে উঠেন মডেলরা। ফরমাল বা ক্যাজুয়াল সব কিছুতেই ছিল আউটগোয়িং বা এক্সিকিউটিভ স্টাইলিং ফরম্যাট। কিউগুলোতে তুলে ধরা হয় সুয়্যেটর, ব্লেজার, স্যুট, ডেনিম, শার্ট আর টি শার্টের উইন্টার উপোযোগী সব কালেকশন। পাশাপাশি উদযাপন করা হয় জেন্টাল পার্ক এর নতুন দুই আউটলেট মেট্রো শপিং মল ও উত্তরা আর এ কে টাওয়ারের আউটলেট এর দুয়ার খোলা উৎসব।

জেন্টাল পার্কের চীফ ডিজাইনার শাহাদৎ হোসেন বাবু বাংলানিউজকে জানান, জেন্টাল পার্ক সব সবই তারুণ্যের সর্বশেষ ফ্যাশন আপডেট নিয়ে হাজির হয় এবং যেকোন ডিজাইন তৈরির পর আর তা রিপ্রোডাকশন হয় না। এখানে ফেব্রিক আর প্যাটার্ন বৈচিত্র্য থাকে সময় উপযোগী।

শীতের এই সময়ে প্রতিষ্ঠানটি, যাপিত জীবনের অনুসঙ্গ, তাদের সর্বশেষ উইন্টার কালেকশন, স্ট্রিট ফ্যাশন শো এর মাধ্যমে তুলে ধরে। সোমবার ৭ জানুয়ারি জেন্টাল পার্কের এমন স্ট্রিট ফ্যাশন শোতে ছিল লাইভ ভিডিউ স্ট্রিমিং, যে কেউ র‌্যাম্প ভেন্যুর বাইরেও দেখতে পেয়েছে এই স্ট্রিট আয়োজন। সঙ্গে মিউজিকে দ্যোতানা পোশাকের উপস্থাপনা যোগ করে বাড়তি মাত্রা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।