ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বিয়েতে নান্দনিক ছবি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৩
বিয়েতে নান্দনিক ছবি

বিয়ে যে কোন মানুষের জীবনের একটি সুন্দর ও কাঙ্ক্ষিত দিন। দিনটিকে অন্য যেকোনো দিনের তুলনায় সুন্দর, উপভোগ্য এবং স্মরণীয় করে রাখতে চাই আমরা।

বাংলাদেশের প্রেক্ষাপটে বিয়ের দিন মূল অনুষ্ঠান হলেও এর আগে গায়ে হলুদ এবং পরে বৌভাতের গুরুত্বও কম নয়। সময়ের আবর্তনে এই অনুষ্ঠানগুলো ব্যাপক আকার ধারণ করেছে আর একে ঘিরেও থাকে ব্যাপক প্রস্তুতি।

বিয়ের প্রতিটি মুহূর্তই সবার জীবনের একটি বিশেষ পাওয়া। আর এই মুহূর্তগুলো ধরে রাখার সবচেয়ে ভালো মাধ্যম হলো ছবি বা ভিডিও-চিত্র। বিয়ের এই স্মৄতিকে সারাজীবনের জন্য নান্দনিক উপায়ে স্মৃতিগুলো সংরক্ষণের জন্য গড়ে উঠেছে বেশ কিছু পেশাদার আলোকচিত্র প্রতিষ্ঠান।

ঠিক তেমন একটি প্রতিষ্ঠান ব্রাইডাল মোমেন্ট। ব্রাইডাল মোমেন্ট বাংলাদেশের প্রথম সারির ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি এজেন্সি। বিয়ের স্থির চিত্র ও ভিডিও চিত্র ধারণের ক্ষেত্রে ব্রাইডাল মোমেন্ট, বলা চলে এক নতুন যুগের সূচনা করেছে। বর কনে এবং তার চারপাশের প্রত্যেকটি ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়কে ফোকাসে রেখে সবচেয়ে সুন্দর দৃশ্য ধারণ করে ব্রাইডাল মোমেন্ট। এ যেন একটি সময়কে একটি ফ্রেমে আটকে ফেলা, যা সারা জীবনের সঞ্চয়।

বিয়ের মূহুর্তকে ধরে রাখবার জন্য ব্রাইডাল মোমেন্ট ছবি তোলার পাশাপাশি ভিডিওচিত্র ধারণ, ছবির এ্যালবাম, ফটো-মুভি, বিয়ের ডকুমেন্টারি, ব্রাইডাল ফিল্ম, সিনেমাটোগ্রাফি ইত্যাদি সেবা দিয়ে থাকে। আর এ জন্য ব্রাইডাল মোমেন্টের রয়েছে একদল তরুণ ফটোগ্রাফার, সিনেমেটোগ্রাফার এবং সম্পাদনার দল।

ব্রাইডাল মোমেন্টের অন্যতম আকর্ষণ হলো ব্রাইডাল স্টোরিবুক, যেখানে প্রতিটি বিয়েকে উপস্থাপন করা হয় গল্পের মত করে। ০১৯৭১-৩৭-৩৮-৩৯।

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।