ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

রান্না মেলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৩
রান্না মেলা

প্রখ্যাত পুষ্টিবিদ ও রন্ধন বিশেষজ্ঞ সিদ্দিকা কবীরের ১ম মৃত্যু বার্ষিকীৎ(৩১ জা নুয়ারি) উপলক্ষে চেইন বুক শপ পিবিএস-এ শুরু হয়েছে ১৫দিন ব্যাপী “সিদ্দিকা আপার রান্নাঘর” মেলা।

বাঙালির রন্ধনশিল্পের অন্যতম দিশারী সিদ্দিকা কবীরের স্মৃতি ধরে রাখতে আয়োজন করা হয়েছে তার রান্নার রেসিপি নিয়ে ভিডিও প্রদর্শনী, দেশি-বিদেশি রান্নার বই, রান্না প্রশিক্ষণ, ফ্রুট্স কারভিং প্রশিক্ষণ এবং খাবারের ব্যাবস্থা।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব ও রন্ধন শিল্পী রাহিমা সুলতানা রিতা এবং সিদ্দিকা কবীরের বড় ছেলে আহমেদ সাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব ,পাঞ্জেরী পাবলিকেশন এর চেয়ারম্যান, ব্যাবস্থাপনা পরিচালক ও পিবিএস এর সি ই ও মোঃ আলী আফজাল।

অনুষ্ঠানে  সবার জন্য ছিল বিভিন্ন ধরনের আয়োজন যেমন শীতের পিঠা, ঝাল মুড়ি, স্যুপ,বাচ্চাদের জন্য হাওয়াই মিঠাই ইত্যাদি।

আপনিও পছন্দের রেসিপিটি জমা দিয়ে হতে পারেন পিবিএস এর গিফট ভাউচার বিজয়ী, আজই সরাসরি এসে অথবা পাঠিয়ে দিন পিবিএস এর ঠিকানায়। পিবিএস-১৬ শান্তিনগর (পুরাতন), ঢাকা-১২১৭। ই-মেইল: [email protected], ফোন–০১৭১০২১৮১৫১।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।