ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

থেলাসেমিয়ায় আক্রান্ত দুই বোন বাঁচতে চায়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৩
থেলাসেমিয়ায় আক্রান্ত দুই বোন বাঁচতে চায়

দুরারোগ্যব্যাধি থেলাসিমিয়ায় আক্রান্ত  দুইবোন রুকাইয়া(৮) ও রুবাইয়া(৬)। এদের মধ্যে রুকাইয়াকে প্রতিদিন  হাজার টাকার ওষুধ খেতে হয় আর রুবাইয়ার প্রতি মাসে ১/২বার রক্ত নিতে হয়।

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত এই দুই বোনের হতভাগ্য পিতা গাজী তোফায়েল আহমেদ পেশায় ক্ষুদ্র ব্যবসায়ি। বাড়ি বাগেরহাট সদরের খানজাহান আলী রোডের মিঠাপুকুর পূর্বপাড় এলাকায়।  

শিশু দুটিকে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হিমোটোলজি বিভাগের চিকিৎসক প্রধান অধ্যাপক ডা. ইউনুসের অধীনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছেন, রুকাইয়ার বাঁচিয়ে রাখতে তার মেরুদণ্ডের টিস্যু প্রতিস্থাপন করতে হবে। যা প্রতিস্থাপন করতে কমপক্ষে ৬০ লাখ টাকার প্রয়োজন। যা বাবা তোফায়েলের পক্ষে বহন করা সাধ্যের অতীত।  

তোফায়েল আহমেদ তার শিশুকন্যাদের জীবন রক্ষায় সমাজের বিত্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

ব্যাংক হিসাব নাম্বার-৭৯২২

ইসলামী ব্যাংক লিমিটেড, এলিফ্যান্ট রোড শাখা, ঢাকা।

মোবাইল ফোন:০১৯১১৪২৯৩১৭

বাংলানিউজ স্যোশাল সার্ভিস (বিএনএসএস) এর মাধ্যমেও রুকাইয়াও রুবাইয়াকে সাহায্য পাঠাতে পারেন। যোগাযোগ করতে [email protected] এই ইমেইল ব্যবহার করুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।