ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ক্রেস্ট ইভেন্টস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৩
ক্রেস্ট ইভেন্টস

বাংলাদেশে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির পথচলা তেমন বেশি দিনের না হলেও কিছু প্রতিষ্ঠান অত্যন্ত সফলতার সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ফলে সবার কাছে এসব প্রতিষ্ঠানের জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে।

যারা বিভিন্ন ইভেন্ট নিজেরা করেন, তারা জানেন, একটি অনুষ্ঠান নিখুঁতভাবে সফল করতে কত ঝক্কি পোহাতে হয়। আর আয়োজনকদের এই  সমস্যার খুব সহজ সমাধান দিতেই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি “ক্রেস্ট ইভেন্টস” আত্মপ্রকাশ করেছে।

খুব অল্প সময়ে প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন স্থানে এবং দেশের বাইরে ভারত, থাইল্যান্ডে পর্যটকদের নিয়ে ট্যুরের আয়োজন করেছে। ক্রেস্ট ইভেন্টস-এর রয়েছে একঝাঁক তরুণ ডিজাইনার, বাজারজাতকরণ প্রতিনিধি, পাবলিক রিলেশন স্পেশালিস্ট, যাদের মাধ্যমে সফলভাবে অনুষ্ঠান এবং ইভেন্টস আয়োজন করা হয়।

কর্পোরেট ইভেন্টস, ব্র্যান্ড প্রমশোন এবং পণ্য বাজারজাতকরণ, পারিবারিক যেকোনো অনুষ্ঠান, কেটারিং, ভি আই পি পার্টি ও দর্শনীয় স্থান সমূহ ভ্রমণ, স্পোর্টস ব্যবস্থাপনা ও দল গঠন, বিবাহ অনুষ্ঠান, কনসার্ট, গাড়ি ভাড়া, অনুষ্ঠানের নিরাপত্তা প্রদান, হোটেল ও রিসোর্ট বুকিং, মিটিং ও এজিম, কর্পোরেট গিফট ইত্যাদি ইভেন্ট সমূহ পেশাদারিত্ব নিয়ে করার জন্য অঙ্গিকারাবদ্ধ।

শুরু থেকে সামাজিক দায়বদ্ধতা নিয়েও কাজ করছে ক্রেস্ট ইভেন্টস। সম্প্রতি বাংলানিউজের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে প্রতিষ্ঠানটি।

বিস্তারিত জানতে: ০১৭১১৪৭৭৫৪৪ ভিজিট করুন - http://www.crestevent.com  এবং  https://www.facebook.com/crestevents.bd

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।