ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

“রূপ-কেয়ার”

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৩
“রূপ-কেয়ার”

“রূপ-কেয়ার” বাংলাদেশের প্রথম বিউটি ম্যাগাজিন পোর্টাল

নতুন বছরে যাত্রা শুরু করলো রূপকেয়ার ডট কম। নতুন প্রজন্মের তিন তরুণের অক্লান্ত পরিশ্রমে চালু হলো বাংলাদেশের প্রথম স্বতন্ত্র অনলাইন বিউটি ম্যাগাজিন পোর্টাল রূপকেয়ার ডটকম।

এতে রূপ সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধানের পাশাপাশি থাকছে স্টাইল, ফ্যাশন, ডিজাইন এন্ড ডেকোরেশন, রেসিপি, পোল, সেলিব্রেটি এবং নারী বিষয়ক নিবন্ধ। এখানে আপনি নিজেকে নতুন করে খুঁজে পাবেন। আপনি চাইলে লেখাও পাঠাতে পারেন।

“সুন্দরের অঙ্গীকার” এই শ্লোগানে রূপ-কেয়ার ডট কমের যাত্রা শুরু এ বছরেরই জানুয়ারিতে। সৌন্দর্য প্রেমী মানুষের তুমুল আগ্রহে খুব অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেছে রূপ-কেয়ার ডট কম। আসুন এর স্বপ্নদ্রষ্টা তিন তরুণের মুখেই শোনা যাক এর আদ্যপান্ত।

দিদার খান, এডিটর এন্ড সিও
আমি পেশায় একজন ফার্মাসিস্ট হলেও ছোট বেলা থেকেই তথ্য-প্রযুক্তির বিভিন্ন দিকে আমার তুমুল আগ্রহ এবং পদচারণা ছিল। লেখা-লেখির অভ্যাস এবং নতুন কিছু করার প্রবল আগ্রহই রূপ-কেয়ার এর জন্ম। ইচ্ছা ছিল ওয়েব সংক্রান্ত কিছু করার। তখনই মাথায় এলো এ ধরনের একটা সাইট করার কথা।

খন্দকার ইসলাম, সিইও এন্ড এইচ আর
আমি এসিসিএ পার্ট-৩ (চার্টার্ড একাউন্টেন্ট) এর শেষ ধাপে আছি। ওয়েব সংক্রান্ত নিজের জ্ঞানকে কাজে লাগাতেই রূপ-কেয়ার এর জন্ম।

আরফিন আলী তন্বী, ক্রিয়েটিভ এডিটর
গার্হস্থ অর্থনীতি কলেজে হাউজিং এন্ড ইন্টেরিওর এর চতুর্থ বর্ষের ছাত্রী হিসাবে সব সময়ই ইচ্ছা ছিল সৃজনশীল কিছু করার। সেই উদ্দেশ্যেই রূপ-কেয়ার এর সাথে চলা। আমি মনে করি রুপ-কেয়ার প্রতিটি মেয়ের মন যা চায়, তাই তুলে আনতে চেষ্টা করছে।  

সাদিয়া আফরোজ, বিউটি এক্সপার্ট
ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল একটি বিউটি পার্লার খোলার। সেই উদ্দেশ্যে রূপ বিষয়ক শতশত বই আর ডজন খানেক কোর্স করেও জীবনের বাস্তবতায় তা আর খোলা হয়নি। আমার এই জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দেয়ার রূপ-কেয়ার এর চেয়ে ভাল সুযোগ আছে বলে আমি মনে করিনা।

আপনার চারপাশের সফলদের কথাও আমাদের জানান...
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।