ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মার্চে পিৎজা ইনে নতুন স্বাদ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১৩
মার্চে পিৎজা ইনে নতুন স্বাদ

আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে ২ মার্চ বিকাল ৫.৩০ মিনিটে গুলশানে আউটলেটে  তিনটি  নতুন খাবারের মেন্যু চালু করেছে পিৎজা ইন। নতুন আইটেমের মধ্যে থাকছে সসেজ ক্রাস্ট পিৎজা, ক্রিপসি চিকেন স্টাইপস, এবং স্পেশাল বার্গার।

পিৎজা ইনের গুলশান ও উত্তরা দুটি আউটলেটেই নতুন এই আইটেম পাওয়া যাবে।

উল্লেখ্য, পিৎজায় ব্যবহৃত পনির সরাসরি আমেরিকা থেকে আমদানি করা হয়। উন্নতমানের এই খাবারগুলোতে স্বাধীনতার পুরো মাস জুড়েই রয়েছে বিশাল ছাড়।

আর ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে থাকছে সকল নারী অতিথির জন্য ২০শতাংশ এবং স্বাধীনতা দিবসে (২৬ মার্চ) অ্যা-লা-কারট্ এ থাকছে সকল ক্রেতাদের জন্য ২৬শতাংশ মূল্যছাড়।

বার্গার উইথ ফ্রেঞ্চ ফ্রাই এন্ড সফট ড্রিংকস ২৯৫ টাকা, ক্রিপসি চিকেন উইথ ফ্রেঞ্চ ফ্রাই এন্ড সফট ড্রিংকস ২৭৫ টাকা, পিৎজা (মিডিয়াম)-২৯৫ টাকা (বিগ সাইজ)-৩১৫ টাকায়ই ভোজন রসিকরা খেতে পারবেন ভিন্ন স্বাদের খাবারগুলো।  

উক্ত অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন মজিবর রহমান ডিরেক্টর(সেলস এন্ড- মার্কেটিং), কামাল হোসেন এজিএম, আব্দুল্লাহ আল মাহমুদ, এজিএম(প্রোকিউরমেন্ট) সহ পিৎজা ইনের উর্ধতন কর্মকর্তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।