ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মুসলিম কালেকশনে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৩
মুসলিম কালেকশনে

নতুন ডিজাইনের আকর্ষণীয় সুতি শার্ট নিয়ে এসেছে তারুণ্যের প্রিয় ব্র্যান্ড মুসলিম কালেকশন। সব সময়ই ঋতুনির্ভর শার্ট তৈরি করে মুসলিম কালেকশন।

১০০ ভাগ সুতি কাপড়ে তৈরি এ শার্টগুলো এখন বাজারে পাওয়া যাচ্ছে। সময় উপযোগী কাপড় ও ফ্যাশনের কথা মাথায় রেখেই মুসলিম কালেকশন এই শার্টগুলো তৈরি করেছে। শর্ট ও লং এসব চেক ও স্ট্রাইপ শার্টের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা।

ফরমাল ও ক্যাজুয়াল শার্টে প্রাধান্য পেয়েছে সাদা, হালকা সবুজ, খয়েরি, গোলাপী, লাল, নীল, বেগুনি রঙ। মুসলিম কালেকশনের চিফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মুসলিম আহমেদ বাংলানিউজকে বলেন, ‘আমি দেশের তরুণদের জন্য শার্ট তৈরি করি। তাদের চাহিদার কথা মাথায় রেখেই বসন্ত ঋতুর কথা চিন্তা করে তৈরি করেছি ১০০ ভাগ সুতি কাপড়ের এ শার্টগুলো। আশা করছি নতুন এ শাটগুলো সবার ভালো লাগবে। ’

মুসলিম কালেকশনের একমাত্র বিক্রয় কেন্দ্র : ২৭ মাহবুব আলম শপিং কমপ্লে¬ক্স (নিচতলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০১৭৬১৫২২২২১।

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।