ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

আফ্রিদির বুটিক হাউজ ইদিয়ান

শরিফুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৩
আফ্রিদির বুটিক হাউজ ইদিয়ান

রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে লবিতে থরে থরে সাজানো মেয়েদের বাহারি ডিজাইনের পোশাক। টেবিলে সাজানো পাকিস্তানি ক্রিকেট ব্যাট ও উইকেট পাওয়ার আনন্দে উচ্ছ্বসিত সবার প্রিয় তারকা খেলোয়ার শহীদ আফ্রিদির চিরায়ত স্টাইলের লোগো ও অটোগ্রাফ।

শুক্রবার রাত ৯ টার দিকে হয় ইদিয়ান ব্র্যান্ডের ফ্যাশন শো। ঘণ্টাব্যাপী ফ্যাশন শোতে মেহজাবিনসহ দেশের ১২জন র‌্যঅম্প মডেল পাকিস্তানি ইদিয়ানের নানা ডিজাইনের পোশাকগুলো তুলে ধরেন উপস্থিতদের কাছে। নিজেও মডেল হয়ে মঞ্চে ওঠেন শহীদ আফ্রিদি।

এ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু হলো একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরির রেকর্ডধারী শহীদ আফ্রিদির বুটিক হাউজ ইদিয়ানের।  

hause-fashion-show-রাজধানীর বনানীতে অস্থায়ীভাবে খোলা হয়েছে ইদিয়ানের আউটলেট। বাংলাদেশের নারী উদ্যোক্তা সেলিনা শহীদ ও নাহিদার উদ্যোগে দেশের পোশাকজগতে ইদিয়ানের প্রবেশ ঘটল।

পাকিস্তানি গানের ব্র্যাকগ্রাউন্ডে ফ্যাশন শো শুরু হওয়ার আগে মিট দ্য প্রেসে ইদিয়ানের নানা দিক তুলে ধরেন ২০১৫ সালের বিশ্বকাপ খেলতে আগ্রহী আফ্রিদি।

ক্রিকেটের সুবাদে একাধিকবার বাংলাদেশে এসেছেন আফ্রিদি। কিন্তু এবার এসেছেন ব্যবসায়ীর বেশে। বাংলাদেশের সঙ্গে পাকিস্তানের সম্পর্ক বৃদ্ধি করতে আউটলেট খুললেন বলে জানান তিনি।

তিনি বলেন,“এর মাধ্যমে (ইদিয়ান) দুই দেশের ব্যবসায়িক সম্পর্ক নতুন মাত্রা পাবে। এদেশকে ভালো লেগেছে, এদেশের মানুষকে ভালো লেগেছে। ”

করাচির স্থানীয়রাই ইদিয়ানের ডিজাইনার বলে আফ্রিদি জানান।

২০১১ সালে করাচিতে ‘দ্য ফ্যাশন ভ্যালি’ স্লোগানে ইদিয়ানের যাত্রা। এরইমধ্যে যুক্তরাষ্ট্র, কানাডা, কুয়েত ও কাতারে ইদিয়ানের আউটলেট খোলা হয়েছে। ব্যতিক্রমধর্মী ডিজাইনের কারণে ইদিয়ান ব্র্যান্ডের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য কর্তৃপক্ষের।

ছবি-নূর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।