ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

“ঈদ ফ্যাশন ম্যানিয়া”

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জুলাই ৩, ২০১৩
“ঈদ ফ্যাশন ম্যানিয়া”

হয়তো অনেকের মতেই ঈদের শপিং শুরু করার সময় এখনো হয়নি। কিন্তু ফ্যাশন প্রিয় নারীরা ঈদের কেনাকাটার পরিকল্পনা নিয়ে এখনই উৎসাহী হয়ে উঠেছেন।

তাদের এই উৎসাহকে মাথায় রেখেই এবং তাদের শপিং সাচ্ছন্দময় করতেই গুলশানের “সামারকান্দ” রেস্টুরেন্টে টিএন্ডএস ইভেন্টস ও ডাবল জিরো ইভেন্টস যৌথভাবে আয়োজন করে ১ ও ২ জুলাই দুই দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ মেলা-“ঈদ ফ্যাশন ম্যানিয়া”।

মেলায় ৩০টির ফ্যাশন হাউস ও বুটিক অংশ নেয়। অংশগ্রহণকারীদের মধ্যে ছিল- কিনারা, নিমবাস, লালাজার, দিবাস, আনকোর, ক্র্যাকারজ্যাক, শান্তা মাহবুবা, ট্রেন্ডস এন্ড স্টাইল, হাসিনস ক্রিয়েশন এবং আরো অনেক নামকরা ব্র্যান্ড। এই ফ্যাশন হাউস ও বুটিকগুলোর মধ্যে অনেকেই অনলাইনে তাদের পণ্য বিক্রি করে থাকে।

টিএন্ডএস ইভেন্টস-এর কর্ণধার জানান যে, তারা অতীতে এই জাতীয় আরো অনেক ইভেন্টের আয়োজন করেছেন এবং এখন তারা ফ্যাশন সচেতন ক্রেতাদের চাহিদার প্রতি অবগত। সামনের ইদ উৎসবকে মাথায় রেখেই তাদের এই আকর্ষনীয় আয়োজন। মেলায় পাকিস্তানি, ভারতীয় এবং দেশীয় সালোয়ার-কামিজ, শাড়ি, থ্রিপিসের সমাহার ছিল নজর কাড়া।

মেলার অন্যতম আয়োজন ডাবল জিরো ইভেন্টস্ কর্তৃপক্ষ জানায়, ক্রেতাদের চাহিদা পূরণের জন্য ঈদ সামনে রেখে আরো বেশ কয়েকটি মেলার আয়োজন করা হয়েছে – দ্রিক গ্যালারি (৪-৭ জুলাই) এবং ভিক্তোরিয়া কনভেনশন সেন্টার(১৭-১৯ জুলাই)।

প্রতিটি মেলাতেই থাকছে নারী-পুরুষ সবার জন্যই রয়েছে লেটেস্ট ফ্যাশনের পোশাক, গয়না, ব্যাগ, জুতা ইত্যাদি পণ্যের বিশাল সম্ভার।

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।