ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

আসছে কুকিং স্টার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, জুলাই ৩, ২০১৩
আসছে কুকিং স্টার

বাংলানিউজের লাইফস্টাইল বিভাগ ও ডোনা মিডিয়ার আয়োজনে শুরু হতে যাচ্ছে ইফতার রেসিপি প্রতিযোগিতা। আর সেরা রেসিপিগুলো আরটিভির রান্না বিষয়ক রিয়েলিটি শো কুকিংস্টারে প্রচার করা হবে।


আগ্রহীরা নিজের তৈরি একটি পানীয় ও মজাদার ইফতার রেসিপি আগামী ৫ জুলাইয়ের মধ্যে পাঠিয়ে অংশ নিতে পারবেন।

রেসিপির নাম, স্বাদ, পুষ্টিগুণ ও পরিবেশনের ওপর ভিত্তি করে বিচারকরা বেছে নেবেন চূড়ান্ত পর্বের কুকিংস্টার।
 
বিচারকদের মধ্যে হোটেল ওয়েস্টিনের শেফ মুনির, ডায়েট কাউন্সিলিং সেন্টারের সিইও পুষ্টিবিদ শারমিন আক্তার এবং অনুষ্ঠানের প্রতিটি পর্বে দেশের কর্পোরেট সেক্টরের শীর্ষস্থানীয় ব্যক্তিরা উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানের হসপিটালিটি পার্টনার হোটেল ওয়েস্টিনে ধারণ করা ৩০টি পর্ব রমজানে মাসব্যাপী প্রচারিত হবে আরটিভিতে। এছাড়া রেসিপিগুলো বাংলানিউজের লাইফস্টাইল বিভাগেও প্রকাশ করা হবে।

নির্বাচিত রেসিপির জন্য অংশগ্রহণকারী পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে আকষর্ণীয় উপহার। চূড়ান্ত পর্বে বিজয়ীদের জন্য থাকছে কক্সবাজারে আন্তর্জাতিক মানের আলিগ্রু হলিডে স্যুটের সৌজন্যে সঙ্গীসহ ভ্রমণের বিশেষ প্যাকেজ। ভাগ্যবান অংশগ্রহণকারী পাবেন লেটস গো টুরিজমের সৌজন্যে সঙ্গীসহ বিদেশ ভ্রমণের বিশেষ সুযোগ।

অনুষ্ঠানের রেডিও পার্টনার ঢাকা এফএম। রেসিপির সঙ্গে নিজের নাম, ফোন নম্বর এবং এক কপি ছবি পাঠাতে হবে।

রেসিপি পাঠানোর ঠিকানা: কুকিংস্টার, লাইফস্টাইল ডেস্ক, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, মিডিয়া হাউস, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা-ঢাকা।
E-mail: [email protected]

বিস্তারিত জানতে: ০১৯৩৭১৯৯৩৭৬।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।