ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

গ্লোরিয়াস বিউটি কেয়ার এন্ড স্পা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জুলাই ৩, ২০১৩
গ্লোরিয়াস বিউটি কেয়ার এন্ড স্পা

ঢাকার ওয়ারিতে এসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শখের হাত ধরে ৩ জুলাই যাত্রা শুরু করলো গ্লোরিয়াস বিউটি কেয়ার এন্ড স্পা। উদ্বোধনী অনুষ্ঠানে শখের সঙ্গে উপস্থিত ছিলেন নিউইয়র্কের নিউ লুক সেলুনের বিউটি এক্সপার্ট শাহিদা এবং গ্লোরিয়াসের স্বত্তাধিকারী স্কিন এন্ড হেয়ার এক্সপাট শান্তনা রহমানসহ পার্লারের শুভাকাঙ্খীরা।

উল্লেখ্য ১২ বছর আগে পুরান ঢাকায় যাত্রা শুরু করেছিল গ্লোরিয়াস। সুলভে মানসম্মত সেবা, আধুনিক যন্ত্রপাতির ব্যাবহার ও ব্রান্ডের কসমেটিকস ব্যবহার করে বলে ইতোমধ্যেই প্রতিষ্ঠানটি সবার কাছে প্রিয় হয়ে ওঠে। তারই ধারাবাহিকতায় এবার বর্ধিত ভবনে আরো আধুনিক ও নতুন রূপে যাত্রা শুরু করলো গ্লোরিয়াস।

বর্ধিত ভবনের উদ্বোধন প্রসঙ্গে গ্লোরিয়াসের স্বত্তাধিকারী শান্তনা রহমান বলেন, মেয়েদের মধ্যে বাড়ছে রূপ সচতেনতা। সেই সঙ্গে বাড়ছে গ্রাহক সংখ্যা। এছাড়াও আসছে ঈদকে কেন্দ্র করে চালু করা হয়েছে নতুন কিছু সেবা। তাই স্থান সংকুলানের জন্য বর্ধিত ভবন দরকার হয়। এ জন্যই আরো বড় যায়গা নিয়ে নতুন ভাবে শুরু করছি গ্লোরিয়াস। যোগাযোগ: ১৫/২-বি, র‌্যাংকিন স্ট্রিট, ওয়ারি, ঢাকা-১২০৩।

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।