ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

স্ট্রিট শো নিয়ে প্লাস পয়েন্ট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জুলাই ৬, ২০১৩
স্ট্রিট শো নিয়ে প্লাস পয়েন্ট

রুচি আর তারুণ্যর সমন্বয় ফ্যাশনের মধ্য দিয়ে পায় ভিন্নমাত্রা। তবে, ফ্যাশন বৈচিত্র্যের প্রকাশ তরুণ-তরুণীদের মাধ্যমে ছড়ালেও ফ্যাশনের সৃষ্টিশীলতা ও বৈচিত্র্যের মূল কারিগর ফ্যাশন হাউসগুলো।

এমনই প্রত্যয়ে সিলেটের কামার পাড়াতে স্ট্রিট রানওয়েতে শুক্রবার উন্মুক্ত শো করলো প্লাস পয়েন্ট ফ্যাশন ব্র্যান্ড।

সন্ধ্যার পরপরই গতানুগতিক ফ্যাশন শো এর বাইরে মডেলরা ক্যাজুয়াল আর ফেস্টিভ আউটফিটে অংশ নেয় এতে। মুলত, প্লাস পয়েন্টের ২৩ তম শোরুমের দুয়ার খোলার শুভলগ্নে স্ট্রিট শো এর এই আয়োজন। এতে, সামনের ঈদ আর সামার ফিউশনকে প্রাধান্য দিয়ে ৪ কিউতে উঠে আসে চলতি ট্রেন্ডের ফিটফাট  মেনজ ওয়ারগুলো।

plus-pointতবে ফোকাস ইন স্টাইলে ক্যাজুয়াল লুকই বেশি প্রদর্শিত হয় এবারের স্ট্রিট ফ্যাশন শোতে। মেনজ ওয়ার এর পাশাপাশি প্লাস পয়েন্টে পাওয়া যাবে ফ্যাশন এক্সেসরিজও।

উল্লেখ্য, ২০০৩ সালে যাত্রা শুরু হওয়া প্লাস পয়েন্টের সর্বমোট শোরুম ঢাকাসহ ২৩টি এবং সিলেটের এটি তৃতীয় শোরুম। সিলেট শোরুমের ঠিকানা : ৩১/এ কুমার পাড়া, সিলেট। (সিলেট  শোরুমটি সুবিশাল ইন্টেরিয়রে ৩ হাজার স্কয়ার ফিটে সাজানো হয়েছে)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।