ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

টমি মিয়া’স ইনিস্টিটিউট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৩
টমি মিয়া’স ইনিস্টিটিউট

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টমি মিয়ার নিজস্ব তত্ত্বাবধানে পরিচালিত টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনিস্টিটিউট এখন রাজধানীর বনানীতে। চলতি জুলাই মাস থেকে বনানীর কবির কুঞ্জ, হাউস -১৪, ব্লক-ই, রোড ১৩ সি, ফ্ল্যাট বি-২, লেভেল-২, এই ঠিকানায় শুরু হয়েছে টমি মিয়া’স ইনিস্টিটিউটের কার্যক্রম।

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনিস্টিটিউট দেশে দক্ষ শেফ তৈরির লক্ষ্যে অভিজ্ঞ ও বিদেশি ডিগ্রিধারী প্রশিক্ষকরা নিয়মিত বিভিন্ন মেয়াদে হোটেল ম্যানেজমেন্টের বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণ দিয়ে থাকেন। আর প্রশিক্ষণ শেষে দেশের নামকরা হোটেলে ইন্টার্নিশিপ করাসহ থাকছে দেশে-বিদেশে চাকরি পাওয়ার সুযোগ।

টমি মিয়া’স ইনিস্টিটিউটে রয়েছে অ্যাডভান্স ডিপ্লোমা ইন ফুড পিপারেশন এ্যন্ড কুলিনারি আর্ট বিষয়ে ১৮ মাসের প্রশিক্ষণের ব্যবস্থা। এছাড়াও রয়েছে ৬ মাস মেয়াদে সার্টিফিকেট ইন বেকারি প্যাস্টিসারিজ, সার্টিফিকেট ইন ফ্রন্ট অফিস, হাউজ কিপিং, ফুড হাইজিন, ফুড এ্যন্ড বেভারেজ সার্ভিসসহ বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণের সুযোগ। মাসের যে কোনো সময় ভর্তি হওয়া যাবে। চাকরিজীবীদের জন্য রমজানেও রয়েছে বিশেষ ক্লাসের ব্যবস্থা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।