ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মেনস্ ওয়ার্ল্ড-এ ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৩
মেনস্ ওয়ার্ল্ড-এ  ঈদ আয়োজন

তারুণ্যর প্রিয় ব্রান্ড মেনস্ ওয়ার্ল্ড ঈদ উপলক্ষে সেজেছে নতুন সাজে। পবিত্র ঈদকে সামনে রেখে মেনস ওয়ার্ল্ড ছেলেদের জন্য এনেছে ক্যাজুয়াল ও এক্সক্লুসিভ পাঞ্জাবি, ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, কটন প্যান্ট, ফরমাল প্যান্ট ও টি-শার্ট।

প্রতিটি পোশাকে ব্যবহার করা হয়েছে ১০০% কটন কাপড়। আর পাঞ্জাবিগুলোতে করা হয়েছে কারচুপির কাজ। কালার কম্বিনেশনের মাধ্যেমে ক্যাজুয়াল শার্টগুলোতে নিঁখুত ডিজাইর ফুটে তোলা হয়েছে। প্রতিটি পোশাকের দামেও ক্রেতার হাতের নাগালে, পাঞ্জাবি পাওয়া যাবে ১ হাজার ৪ হাজার ৬৫০, শার্ট ১ হাজার ৫০- ৩ হাজার ৫০, পলো শার্ট ৬৫০- ৩ হাজার ৫৮০ প্যান্ট ১ হাজার ২৫০- ৩ হাজার ৫৫০ টাকার মধ্যে। এছাড়া মেনস ওয়ার্ল্ড-এর প্রতিটি শো-রুম পাওয়া যাবে ছেলেদের টাই, বেল্ট, মানিব্যাগসহ নানা ধরনের এক্সেসরিজ।

মেনস ওয়ার্ল্ড এর শো-রুম রয়েছে ঢাকার মালিবাগের ফরচুন মাকের্ট (লেভেল-৩); মার্ক টাওয়ার (লেভেল-২) নারায়নগঞ্জ; কাস্সাফ শপিং সেন্টার, চিটাগং রোড, সিটি সেন্টার (লেভেল-২) ও নিউ মাকের্ট (লেভেল-৩), সাভার; আমিন প্লাজা, জলেশ্বরী তলা, বগুড়া; ও সমতট শপিং সেন্টার (নীচ তলা), কান্দির পার কুমিল্লা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।