ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ঈদে মুসলিম কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৩
ঈদে মুসলিম কালেকশন

আসছে রোজার ঈদকে সামনে রেখে মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের সব সূতি শার্ট। ১০০ ভাগ সুতি কাপড়ে তৈরি এক্সক্লুসিভ এসব শার্ট এখন বাজারে পাওয়া যাচ্ছে।

তারুণ্যের প্রিয় ব্র্যান্ড মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। সময় উপযোগী কাপড় ও আধুনিক ফ্যাশনের কথা মাথায় রেখে এসব শার্ট তৈরি করা হয়েছে। ফরমাল ও ক্যাজুয়াল এসব চেক ও স্ট্রাইপ শার্টের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা।

সাদা, হালকা সবুজ, খয়েরি, গোলাপী, লাল, নীল, বেগুনি রং বেছে নেওয়া হয়েছে।

মুসলিম কালেকশন এক্সক্লুসিভের চিফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মুসলিম আহমেদ বলেন, ‘ঈদে তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে তৈরি শার্টের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। সর্বোৎকৃষ্ট এবং আন্তর্জাতিক মানসম্মত শার্ট পরিবেশনে ক্রেতাদের কাছে মুসলিম কালেকশন দায়বদ্ধ। ’ বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।