ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ঈদে ঘুরে আসুন কক্সবাজার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, আগস্ট ১, ২০১৩
ঈদে ঘুরে আসুন কক্সবাজার

আমরা কেউ পাহাড় পছন্দ করি, কাউকে হয়তো সাগরের ঢেউ ডাকে। কিন্তু সাগর আর পাহাড়ের মিলন একসঙ্গে দেখতে চাইলে এই ঈদে ঘুরে আসুন কক্সবাজার।

ঈদে ভ্রমণের আনন্দ আরো বাড়িয়ে দিতে আলিগ্রু হলিডে স্যুট অতিথিদের জন্য দিচ্ছে বিশেষ ছাড়! সব ধরনের সুবিধাসহ সর্বাধুনিক এবং আন্তর্জাতিক মানের স্যুটটিতে ৪ জনের প্রতিরাত থাকতে খারচ হবে মাত্র ৬০০০ টাকা এবং তৃতীয় রাতে পাচ্ছেন নিয়মিত সময়ের চেয়ে ৫০ শতাংশ ছাড়।

ছাড়ে প্যাকেজের মধ্যে আরো থাকছে ৪ জনের জন্য সকালের নাস্তা। ফলের ঝুড়ি, ফ্রি ইন্টারনেট সার্ভিসসহ নানা সুবিধা। এই ছাড় চলবে আগস্টের ৯ থেকে ১৭ তারিখ পর্যন্ত। /rooftoppizapliiving-room

হোটেলটির বিশেষ আকর্ষণ হচ্ছে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে এসে আপনি উপভোগ করতে পারবেন স্নিগ্ধ সবুজ পাহাড়ের স্পর্শও, কারণ এই হোটেলের প্রায় প্রতিটি রুম থেকে আপনি স্নিগ্ধ সবুজ পাহাড় দেখতে পাবেন।

আলিগ্রু হলিডে স্যুট ২৫টি আধুনিক স্যুট নিয়ে ২০১০সালে যাত্রা শুরু করে, এতে আছে ২টি অত্যাধুনিক খাবার রেস্তোরাঁ, একটিতে রয়েছে আন্তর্জাতিক মানের সকল খাবারের সুবিধা এবং অপরটিতে আছে বার-বি-কিউ ও নানা ধরনের কাবাব। পরিবারের সবাইকে নিয়ে থাকার জন্য হোটেলটির প্রতিটি স্যুট এ আছে ২টি করে শোবার ঘর এবং সুপরিসর বসার ঘর।

যোগাযোগ: +8801713185422, 01713185417

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।