ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

জেন্টাল পার্ক-ঈদ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৩
জেন্টাল পার্ক-ঈদ

উৎসবের রঙে নিজেকে সাজাতে সাধারণ কাটের স্লিমফিট ট্রেন্ডি পাঞ্জাবি এনেছে জেন্টাল পার্ক। নকশাকারদের ডিজাইনকৃত মোটিফকে অলংকারিক করে পোশাকে আনা হয়েছে ভিন্নতা।

আটসাট ক্যাটিং বৈশিষ্ট্যের শর্ট পাঞ্জাবি আর লং পাঞ্জাবিতে থাকছে এম্রডারি, প্রিন্ট বা এপ্লিকের কাজ। ফেব্রিক ভেরিয়েশনের কারণে গরমেও পাওয়া যাবে বিশেষ আরাম।  

এছাড়াও থাকছে টি শার্ট, শার্ট, জিন্স, জুতাসহ নানা ফ্যাশন এক্সেসরিজ। ঢাকা, সিলেট, বগুড়া, চট্টগ্রাম, কক্সবাজারের সকল শোরুমে থাকছে ঈদের যাবতীয় নতুন  এসব ফ্যাশন আউটলাইন।

তরুণদের কাছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড, জেন্টাল পার্ক-এর যাত্রা শুরু হয় ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর চট্টগ্রামের আগ্রাবাদে। অল্প সময়েই বন্দর নগরীর তরুণতুর্কীদের মাঝে এই হাউস মন জয় করতে সক্ষম হয়। এরপর ঢাকার এক সময়কার সবচেয়ে জনপ্রিয় ছেলেদের পোশাকের ফ্যাশন আঙিনা এলিফ্যান্ট রোডে যাত্রা শুরু হয় তাদের প্রথম শাখার। এভাবেই  স্বল্প সময়েই বাড়তে থাকে প্রতিষ্ঠানটির পরিধি। বর্তমানে ২০টি শাখা নিয়ে জেন্টাল পার্ক তার ফ্যাশন কার্যক্রম পরিচালনা করছে, আর নতুন আরো একটি শাখা যমুনা ফিউচার পার্কে উদ্বোধনের  অপেক্ষায়। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া ও কক্সবাজারে আউটলেট রয়েছে। মুলত মেনজ ওয়্যার প্র¯‘তকারি দেশীয়  ব্র্যান্ড শপ এটি। তবে মেয়েদের আউটলাইন আনবে শীঘ্রই।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।