ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

সৌন্দর্য চর্চায় নানা অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৩
সৌন্দর্য চর্চায় নানা অফার

ওমেন্স ওয়ার্ল্ডের গিফট

আমাদের গ্রাহকদের সন্তুষ্টি, তাদের খুশিই দেশের সবচেয়ে বড় সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের প্রথম চাওয়া। আর সেই গ্রাহকদের পবিত্র ঈদের আনন্দ আরও বাড়িয়ে দিতে আমাদের নতুন প্রয়াস।

এবার ওমেন্স ওয়ার্ল্ডের যে কোনো সাজের সঙ্গে পাচ্ছেন আল হাসান ডায়মন্ড গ্যালারিতে কম মূল্যেগহনা কেনার গিফট ভাউচার।

আজই চলে আসুন আমাদের যে কোনো শাখায় আর গ্রহণ করুণ আকষর্ণীয় এই সুযোগ।

যোগাযোগ –০১৭৩৩২২৬১৫১

সময় বাড়লো!

ঈদে সবাই চায় নিজেকে সবচেয়ে সুন্দর করে উপস্থাপন করতে। আর রূপসী নারীদের সৌন্দর্য আর রূপচর্চার একটি বড় অংশ জুড়ে থাকে সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠানের সেবা।

এই ঈদে গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ২৭ থেকে চাঁদ রাত/ শেষ রমজানে ওমেন্স ওয়ার্ল্ডের সবগুলো শাখায় সেবার সময় বাড়ানো হয়েছে।

বিশেষ এই দিনগুলোতে আপনাদের জন্য ওমেন্স ওয়ার্ল্ড খোলা থাকবে সকাল ১০ টা রাত ১২.০০ পর্যন্ত।

যোগাযোগ –০১৭৩৩২২৬১৫২

সৌন্দর্য চর্চায় ৯৯৯ অফার

সবার মাঝে সৌন্দর্য সেবা পৌছে দিতে বিউটি স্যালুন ও জিম “পারফেকশন” দিচ্ছে ঈদের বিশেষ তিন প্যাকেজ। সুইট, লাভ আর গোল্ড অফারের অধীনে গ্রাহকদের জন্য থাকছে নানা সুবিধা। সৌন্দর্য সচেতন যেকোন নারী ৯৯৯ থেকে ১ হাজার ৯৯৯ টাকার মধ্যে ফেসিয়াল, হেয়ারকাট, মেহেদি দেওয়া বা হেয়ার হাইলাইটসহ নানা বিউটিফিকেশন সুবিধা পাবেন এখানে। পাশপাশি ঈদের পার্টি মেকআপ করা যাবে ১ হাজার ৫০০ টাকা থেকে। তবে, অফারটি শুধুমাত্র ধানমন্ডির গ্রীনরোডের আউটলেটের জন্য প্রযোজ্য । ফোন : ০১৫৫২৪৫১৮৮০

হারবাল সলিউশানস-এ ঈদ অফার

ঈদ উপলক্ষে বিভিন্ন সৌন্দর্য সেবায় ১৫% বিশেষ ছাড় দিচ্ছে হারবাল সলিউশানস ডে স্পা অ্যান্ড বিউটি স্টুডিও। ঢাকার বারিধারার পার্ক রোডে অবস্থিত এ বিউটি স্টুডিওতে রয়েছে চুল কাটা থেকে শুরু করে মেকআপ, বডি ম্যাসাজ, বডি স্ক্র্যাব চুল রিবন্ডিং প্রভৃতি সেবা।

এই ঈদে প্রতিষ্ঠানটিতে যেকোনো সেবা নিলে আপনি বিনামূল্যে পাবেন ওয়েল মাসাজ সার্ভিস। এখানে রয়েছে পার্টি মেকআপ, মিনি ফেসিয়াল, হারবাল ওয়েল ম্যাসাজ, ম্যানিকিওর সান বার্ন থেরাপি, প্যাডিকিওর উইথ ফুট বাথসহ আরো অনেক সেবা। ফুট রিলাক্সেন ট্রিটমেন্টের ওপরও চলছে বিশেষ ছাড়। যোগাযোগ: হারবাল সলিউশানস ডে স্পা অ্যান্ড বিউটি স্টুডিও, ২২-কে পার্ক রোড, বারিধারা, ঢাকা। ফোন: ৯৮৫৭০৫০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।