ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

এনটিভিতে ইফাদ ফিল্ম ক্লাব অ্যাওয়ার্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৩
এনটিভিতে ইফাদ ফিল্ম ক্লাব অ্যাওয়ার্ড

প্রথমবারের মতো আয়োজিত হয়েছে রাউন্ড দ্য ক্লক এর আয়োজনে ইফাদ ফিল্ম ক্লাব অ্যাওয়ার্ড-২০১২। ৭ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানটি ১৬ আগস্ট এনটিভিতে প্রচারিত হয়।

 

এই আয়োজনে শুধুমাত্র চলচ্চিত্র বিষয়ক পুরস্কার প্রদানের আয়োজন করা হয়। এখানে চলচ্চিত্র বিষয়ক মোট ১৯টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়।  

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ইফাদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, রাউন্ড দ্য ক্লক এর নির্বাহী পরিচালক সালমান মাহমূদ ও চলচ্চিত্রের অভিনেতা, অভিনেত্রী, পরিচালক প্রযোজকসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের কলাকুশলীরা।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ফিল্ম ক্লাবের সভাপতি শামসুল আলম এবং এনটিভির ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী ফালু।

অনুষ্ঠানে ২০১২ সালের চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা নির্বাচিত হন শাকিব খান এবং শ্রেষ্ঠ অভিনেত্রী হন অপু বিশ্বাস। এছাড়া আজীবন সম্মননা প্রদান করা হয়েছে নায়ক রাজ রাজ্জাক ও নায়িকা শবনমকে। বিশেষ সম্মাননা জানানো হয়েছে আহমেদ জামান চৌধুরী ও নায়ক ফারুককে।

এছাড়াও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘সে আমার মন কেড়েছে` ছবিটি শ্রেষ্ঠ ছবির পুরস্কার পায়, শ্রেষ্ঠ পরিচালক হন এফ আই মানিক [স্বামী ভাগ্য], শ্রেষ্ঠ খল অভিনেতা মিজু আহমেদ, পার্শ্ব অভিনেতা আলী রাজ, পার্শ্ব অভিনেত্রী উপমা, সেরা গায়ক এন্ড্রু কিশোর, সেরা গায়িকা কনক চাঁপা, শ্রেষ্ঠ গীতিকার মো. রফিকুজ্জামান, শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী।

পুরস্কার প্রদানের ফাঁকে নাচ গান পরিবেশন করেন শাকিব-অপু, ইমন-নিপুন, সংগ্রাম-সানজানা, প্রিন্স ও উপমা। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নায়ক ফেরদৌস ও ইরিন জামান।

পুরো অনুষ্ঠানটির অনলাইন মিডিয়া পার্টনার ছিল পাঠকপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।