ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

চাইনিজ খাবারের উৎসব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৩
চাইনিজ খাবারের উৎসব

ঐতিহ্যবাহি পুরাতন ঢাকায় সম্প্রতি যাত্রা শুরু করেছে নানা পার্টিসেন্টার ও রেস্টুরেন্ট। উদ্বোধন উপলক্ষে মাসব্যাপী সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত নানায় চলছে চাইনিজ খাবারের উৎসব।

পাওয়া যাচ্ছে চাইনিজ ভেজিটেবল সুপ,  গোল্ডেন হুক,       স্কুইয়ার্ড চিকেন লিভার, ফ্রাইড রাইস, চাইনিজ ফ্রাইড ভেজিটেবলস, চাইনিজ ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেন, চাইনিজ ফ্রাইড চিকেন, ফ্রাইড প্রন, বেটারড ফ্রাইড প্রন, শ্রিম্প টোস্টসহ আরো অনেক চাইনিজ আইটেম।

এছাড়াও পার্টিসেন্টারে রয়েছে পারিবারিক ও ব্যবসায়ীক অনুষ্ঠান অয়োজনের জন্য সব ধরনের আর্ন্তজাতিক মানের সুযোগ সুবিধা।

নানার এক পাশে পার্টিসেন্টার এবং অন্য পাশে রেস্টুরেন্ট ও কাবাব জোন রয়েছে। এছাড়াও আছে শিশুদের নানা ধরনের খেলার সরঞ্জামাদি। খেতে খেতে শিশুরা খেলতে পারবে এমন আয়োজন রয়েছে এখানে। পার্টি সেন্টার ভাড়া করা যাবে জন্মদিন, বিয়ে, গায়ে হলুদ, ফ্যাশন শো, ব্যবসায়ীক মিটিং, করর্পোরেট ইভেন্ট, প্রডাক্ট ওপেনিং, কনফারেন্সসহ সামাজিক যে কোনো অনুষ্ঠানের জন্য।

রেস্টুরেন্টে পাওয়া যাবে বাংলা, চাইনিজ, ভাত-মাছ-মাংস, মোরগ পোলাও, ইরানি বিরিয়ানি, তেরানী তেহারী, দম বিরিয়ানি, খিচুরি ও মিক্সড ভেজিটেবলসহ পছন্দ মতো নানান খাবার। আর এ মাসে পুরো পার্টিসেন্টার বুকিং দিলেই পাওয়া যাবে ১০ হাজার টাকা ছাড়। ফোন: ০১১৯০ ১৬২২২২।     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।