ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

সাজবাতির রূপকথা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৩
সাজবাতির রূপকথা

সৌন্দর্য সচেতন আমাদের তরুণ তরুণী থেকে গৃহবধু, সবারই রয়েছে কোনো না কোনো সমস্যা। কারও ত্বকের কারও বা চুলের আর হাত পা কোনো কিছুই অবহেলা করার কোনো সুযোগ নেই।

আমাদের সবার সব ধরনের সমস্যার সঠিক এবং সম্পূর্ণ সমাধান দিতেই চ্যানেল নাইন নিয়মিত ভাবে প্রচার করবে কমপ্লিট লাইফস্টাইল প্রোগ্রাম সাজবাতির রূপকথা।

এই অনুষ্ঠানের বিশেষত্ব হচ্ছে, অনুষ্ঠানের দর্শকদের বিভিন্ন সমস্যা পর্যালোচনা করে, তাদের মধ্যে থেকে একজনকে স্টুডিওতে আমন্ত্রণ জানানো হবে, এবং তার সমস্যা সমাধনের জন্য বিশেষজ্ঞের সঙ্গে সরাসরি সাক্ষাতের ব্যবস্থা করা হবে।

দর্শকদের সব সমস্যার সমাধান দেওয়া হবে অনুষ্ঠানের মাধ্যমে। এই অনুষ্ঠান সম্পর্কে দারুণ আশাবাদী এর প্রোডিউসার কাজী নাইম আহমেদ বাংলানিউজকে বলেন, এই অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের সমস্যার গভীরে গিয়ে তা সমাধানের চেষ্টা করা হবে। শুধুমাত্র দেখানোর জন্য নয়, দর্শকদের অংশগ্রহণে, সত্যিকারের উপকার যেন আমাদের দর্শকরা পেতে পারে, আমরা আন্তরিকতার সঙ্গে সে চেষ্টাই করবো।

১০ সেপ্টেম্বর থেকে প্রতি মঙ্গলবার চ্যানেল নাইনে রাত ৯টা ১০ মিনিটে প্রচারিত হবে সাজবাতির রূপকথা।

 সমস্যা জানাতে পারেন আপনিও...https://www.facebook.com/bnlifestyle

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।