ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ফ্যাশনে সিঙ্গেল কামিজ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৩
ফ্যাশনে সিঙ্গেল কামিজ

সাদিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ছে, তাকে প্রতিদিন ক্লাসে যেতে হয়। বাইরে বের হতে অনেক পোশাক প্রয়োজন।

কিন্তু তার রুচি অনুযায়ী পোশাক নিয়মিত কেনা তার জন্য কিছুটা ব্যয়বহুল। কারণ সে সুতি কাপড়ের দেশি পোশাক পরতে পছন্দ করে তাও আবার পোশাকগুলো হতে হবে কোনো ফ্যাশন হাউজের।

দেখা যায় অনেক সময় একই রং-এর পোশাক একাধিক কেনা হয়। অথবা কয়েকটি থ্রিপিসের সঙ্গে একই রং-এর সালোয়ার ওড়না থাকে। সেক্ষেত্রে যদি শুধু মাত্র সিঙ্গেল কামিজটি কেনার ব্যবস্থা থাকতো তাহলে আমাদের মতো স্টুডেন্টদের জন্য খুব ভালো হতো। আমরা অনেক সাশ্রয়ে পোশাক কিনতে পারতাম। এমনটিই বলছিলেন সাদিয়া।

খোঁজ নিয়ে জানতে পারি, সাদিয়ার মতো যারা ফ্যাশন সচেতন এবং  অর্থ সাশ্রয়ের বিষয়টিও মাথায় রেখে কেনাকাটা করেন, তাদের জন্য দেশের অন্যতম ফ্যাশন হাউস  নগরদোলা নিয়ে এসেছে এক্সক্লুসিভ ও ইকোনোমি সিঙ্গেল কামিজ। Nogordola-(6)

ফ্যাশন হাউস নগরদোলার প্রধান আলী আফজাল বাংলানিউজকে বলেন, আমরা দীর্ঘ ৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন জগৎকে সমৃদ্ধ করতে নান্দনিক সব ডিজাইনের পোশাক তৈরি করে ক্রেতাদের উপহার দিয়ে আসছি। এগুলো সব সময়ই ক্রেতাদের চাহিদা অনুযায়ী করার চেষ্টা করেছি বলেই সবার কাছে এগুলো সমাদৃত হয়েছে। সাদিয়ার মতো আমরাও ক্রেতাদের ক্রয়সীমার মধ্যে তাদের জন্য নতুন ডিজাইনের সিঙ্গেল কামিজ নিয়ে এসেছি। এরই মধ্যে পোশাকগুলি ক্রেতাদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছে।

তিনি আরও জানান, প্রত্যেক ঋতুতেই নগরদোলা নতুন পোশাকের সম্ভার ক্রেতাদের উপহার দিয়ে থাকে।

তরুণীরা জিনস অথবা লেগিংস দিয়ে সিঙ্গেল কামিজগুলো পরতে পারবেন। এই পোশাকগুলিতে রয়েছে বৈচিত্র্যময় রংএর সমাহার এবং প্রতিটা ডিজাইনেও রয়েছে প্যাটার্ন ও চেক কাপড়ের ব্যবহার। বর্তমান সময়ের অধুনা ম্যাটেরিয়ালস দিয়ে পোশাকগুলো ডিজাইন করা হয়েছে। ব্যবহার করা হয়েছে লেস, প্যাচওয়ার্ক ও কাটিং প্যাটার্নকে গুরুত্ব দেয়া হয়েছে। এই আবহাওয়ায় মানানসই কাপড় দিয়ে পোশাকগুলো তৈরি করা হয়েছে। মূল্য হবে ক্রেতাদের নাগালের মধ্যে, ৯৯০ থেকে ২২৯০ টাকা পর্যন্ত। পাওয়া যাবে নগরদোলার সবকটি শোরুমে। সাথে রয়েছে ১২ টি  রং এর লেগিংস এবং ওড়না।

ধানমন্ডি – ৯১২৬৪৫১, বনানী - ৯৮৭২০৩৬ গুলশান -  ৯৮৯১৪২৪, বসুন্ধরা -  ৮১২৯১৬৩, চট্টগ্রাম -  ০৩১-২৫৫৬৮৯৫

 

https://www.facebook.com/NOGORDOLA1

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।