ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন উইন্ডো

কামরুজ্জামান মিলু | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৩
লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন উইন্ডো

লাইফস্টাইল ও ফ্যাশন ভিত্তিক ইংরেজি মাসিক ম্যাগাজিন ‘উইন্ডো’-এর উদ্বোধন করলেন মডেল ও উপস্থাপিকা শারমিন লাকি। এ উপলক্ষে ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর নিকেতনে উইন্ডোর নিজস্ব ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেই সাথে ব্রাইডাল মেকওভার স্টুডিও ‘জাহিদ খান মেকওভার’ এবং ফ্যাশন ও ইভেন্ট ফটোগ্র্যাফি ‘এম এইচ বিপু ফটোগ্র্যাফি’-এর আনুষ্ঠানিক উদ্বোধনও করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লাইফ স্টাইল ও ফ্যাশন ভিত্তিক ইংরেজি মাসিক ম্যাগাজিন ‘উইন্ডো’র সম্পাদক-প্রকাশক নুর“ল হক।

তিনি বলেন, ‘একটি লাইফস্টাইল ম্যাগাজিনের সঙ্গে মেকওভার ও ফটোগ্রাফির সম্পর্ক জড়িয়ে আছে। তাই এই তিনটি বিষয়কে একই ছাদের নিচে নিয়ে আসার জন্যই আমাদের একসঙ্গে পথচলা। ’

তিনি আরো জানান, এখানে বিজ্ঞাপন ও র‌্যাম্প মডেলদের গ্রুমিং করানোর ব্যবস্থা থাকবে।

এসময় তিনি ব্রাইডাল মেকওভার স্টুডিও ‘জাহিদ খান মেকওভার’-এর সিইও জাহিদ খান ও ফ্যাশন-ইভেন্ট ফটোগ্রাফি ‘এম এইচ বিপু ফটোগ্র্যাফি’-এর সিইও এম এইচ বিপুর সঙ্গে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি শারমিন লাকী বলেন, ‘ঈদের আগে অনেক ম্যাগাজিন বের হয়। কিন্তু দীর্ঘ মেয়াদি কোনো ম্যাগাজিন শেষ পর্যন্ত থাকে না। আমি চাই উইন্ডো তাদের কোয়ালিটি সম্পুর্ণ কাজ দিয়ে সামনে এগিয়ে যাবে। আর তাদের তিনজনের স্বপ্নটা যেন পূর্ণ হয়, সেই কামনা রইল। ’

অনুষ্ঠানে র‌্যাম্পমডেল বুলবুল টুম্পা, ফিটন, টনিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।