ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

সাইকেল র‌্যালি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৩
সাইকেল  র‌্যালি

স্বাস্থ্য সেবায় তথ্যপ্রযুক্তির ব্যবহার ও স্তন ক্যান্সার চিকিৎসা সেবায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে দু’দিনব্যাপী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আমাদের গ্রাম উন্নয়নের জন্য তথ্যপ্রযুক্তি প্রকল্পের উদ্যোগে শুক্র ও শনিবার (৪ ও ৫ অক্টোবর) বাগেরহাট ও পিরোজপুরে এই র‌্যালি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের প্রথম এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহীমের নেতৃত্বে  র‌্যালিতে এভারেস্ট একাডেমি, মিরপুর রাইডার্স ও স্থানীয় স্কুল-কলেজের ৪৫ জন সাইকেল চালক অংশ নেন। ব্যতিক্রমী এই র‌্যালির বিভিন্ন পর্বে অংশ নিয়ে সাইকেল চালকদের উৎসাহিত করেন পিরোজপুরের নেজারাত ডেপুটি কালেক্টর তানভীর সাদিক, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, খান জাহান আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান টুকু, ষাট গম্বুজ ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান বা”চু, আমাদের গ্রামের নির্বাহী পরিষদ সদস্য শেখ আব্দুল জলিল প্রমুখ।

র‌্যালির প্রথম দিন শুক্রবার সকালে পিরোজপুর থেকে বাগেরহাট এবং দ্বিতীয় দিন শনিবার সকালে বাগেরহাট খান জাহান আলী ডিগ্রি কলেজ থেকে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ষাট গম্বুজ মসজিদে গিয়ে শেষ হয়।

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।