ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

হ্যালোইন ফেস্টিভ্যাল অফ ফিয়ার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৩
হ্যালোইন ফেস্টিভ্যাল অফ ফিয়ার

বাংলাদেশের একটি সর্ববৃহৎ বুক সুপার স্টোর হিসেবে  পি বি এস সকলের কাছে সমাদৃত হয়েছে। পি বি এস এ রয়েছে দেশি বিদেশি সব ধরনের বই এবং ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় সামগ্রী।

এছাড়াও রয়েছে বিভিন্ন রকমের খেলনা, স্টেশনারিজ, ইলেক্ট্রনিকস ও হ্যান্ডিক্রাফট আইটেম। বিনোদনের মাধ্যমে বই পড়ার আগ্রহ সকলের মাঝে ছড়িয়ে দেওয়াই পি বি এস এর মূল উদ্দেশ্য। এ লক্ষ্যে পি বি এস এ আরও সংযোযিত হয়েছে থ্রিডি থিয়েটার ও মিউজিক ক্যাফে। শুরু থেকে পি বি এস বাচ্চাদের এবং বড়দের জন্য নানা রকমের অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘প্রতি শুক্রবারের এক জোড়া বিনোদন ঘণ্টা , চিল্ড্রেন্স উইক, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ইত্যাদি।

এরই ধারাবাহিকতায় এবার পি বি এস আয়োজন করতে যাচ্ছে সাত দিন ব্যাপী পাশ্চাত্যের বহুল সমাদৃত হ্যালোইন উৎসবের আঙ্গিকে ‘হ্যালোইন ফেস্টিভ্যাল অফ ফিয়ার’। এ উৎসব আগামী  ১ নভেম্বর থেকে ৮ নভেম্বর ২০১৩, সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। এখানে থাকছে বাচ্চাদের জন্য  ‘হরর ফ্যান্টাসি কস্টিউম কম্পিটিশন’ যা ১ নভেম্বর ১০:৩০টা থেকে শুরু হবে। ১৪ বছরের নিচের শিশুরা ভুতের সাজে নিজেকে সাজাবে এই প্রতিযোগিতায়। সাথে থাকছে সাত দিন ব্যাপী মজার মজার সব ভয়ের গেম শো, থ্রিডি শো, মমি শো, লেজার ভুত শো, ম্যাজিক শো ইত্যাদি যা শিশু সঙ্গে বড়দেরও আনন্দ দেবে। এই উৎসবে পি বি এস এ পাওয়া যাবে দেশ বিদেশের নামকরা সকল লেখক-লেখিকার ভয়ের/ভুতের উপন্যাস এবং গল্প।

‘হ্যালোইন ফেস্টিভ্যাল অফ ফিয়ার’ উৎসবকে সামনে রেখে পি বি এস কে সাজানো হবে ভৌতিক এক গুহার আঙ্গিকে। শিশু এবং সকলের মাঝে ভুতের ভয় দূর করতে এ উৎসব কাজে আসবে বলে পি বি এস এর বিশ্বাস।

যোগাযোগ: ০১৭১০২১৮১৫১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।