ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

এক টাকায় বুফে!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৩
এক টাকায় বুফে!

ভোজন রসিকদের কাছে নতুন এক চমক আনছে ভিলেজ রেস্টুরেন্ট। তারা চালু করেছে নতুন বুফে সিস্টেম ‘১ গ্রাম খাবার ১ টাকায়’।

অনেকের কাছে বিষয়টি অবাস্তব মনে হতে পারে। কিন্তু এটাই সত্যি! ভিলেজ রেস্টুরেন্ট চালু করতে চলেছে এমনই এক খাবারের আয়োজন। যেখানে থাকছে হরেক রকম খাবারের সমারোহ। যেমন বারবিকিউ আইটেম, মাটন, বিফ, কাবাব, টিক্কা, ফিস, চিকেন, কারী, মাটন হান্ডি, রাইস, নানসহ অনেক মজাদার আইটেম। সঙ্গে থাকছে ভিন্ন স্বাদের স্ন্যাক আইটেম। এছাড়া ডেজার্ড হিসেবে উপভোগ করতে পারবেন হালুয়া, লাড্ডুসহ অনেক মিষ্টান্ন। এসব আইটেম যে কেউ খেতে পারবেন মাত্র এক টাকা দিয়েই।

বুফে খাবার বলতেই মনে হয় বড় অংকের অর্থ খরচ! কম বেশি যাই খান না কেন, আগে পুরো টাকা পরিশোধ, তারপর খাওয়া! কিন্তু এমন ধারণাকে সম্পূর্ণই পাল্টে দিচ্ছে ভিলেজ। এই নতুন নিয়মে শুধু সেইটুকু খাবারের বিল পরিশোধ করতে হবে, যা আপনি খাবেন। কোনো খাবারেরই আলাদা আলাদা মূল্য রাখা হচ্ছে না। সব খাবারই একই মূল্য ১ টাকা প্রতি গ্রাম।

ভিলেজের স্বত্বাধিকারী আলিফুর রহমান বাংলানিউজকে বলেন, একজন মানুষের কাছে সব সময় অনেক টাকা থাকে না। টাকার স্বল্পতার জন্য অনেক সময় সাধারণ হোটেলেও খাবার মেলে না। তবে ভিলেজে টাকা কম বা বেশি যাই হোক না কেন, ইচ্ছে করলেই যে কেউ খেতে পারবেন।

বুফেতে থাকবে ৭০-৮০ রকম খাবার। এখান থেকে যা যা খেতে ইচ্ছে করবে প্লেটে উঠিয়ে ওজন দিতে হবে। যদি ৫টি আইটেমের ওজন ৫০ গ্রাম হয়। তবে তাকে মাত্র ৫০টাকা পরিশোধ করতে হবে। চিন্তার কোন কারণ নেই, প্লেটের ওজন বাদ দিয়েই খাবারের পরিমাপ করা হবে।

গুলশানে অবস্থিত এই রেস্টুরেন্টটি প্রতি নিয়ত ভোজন রসিকদের জন্য নিয়ে আসছে ভিন্ন ভিন্ন সব আয়োজন। এখানকার সব খাবারগুলো তৈরি করা হয়ে থাকে আন্তর্জাতিক মান বজায় রেখে।

এমন আয়োজনের মূল উদ্দেশ্য সবার কাছে ভিলেজের খাবার পৌঁছে দেওয়া। তাই খাবারের মান ঠিক রেখেই সাধ্যের মধ্যে করা হয়েছে এমন ভিন্ন আয়োজন। তবে এই অফার শুধু দুপুরের খাবারের জন্য।

বিস্ময়কর এই অফার ভোগ করে পেট ভরে কিংবা আহ্লাদ করে সামান্য খাবার খেতে আপনাকে ঢুঁ মারতে হবে, ভিলেজ রেস্টুরেন্ট, ৩৩ গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২-এই ঠিকানায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।