ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ব্লু-স্টার রিসোর্টে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৩
ব্লু-স্টার রিসোর্টে

দিনের পর দিন ব্যস্ততার পর প্রতিটি মানুষই চায় একটু নির্মল বিনোদন। তাই সবাই ছুটে যাই প্রকৃতির নিবিড় সান্নিধ্যে।

সবুজ ঘাসের গালিচায় খালি পা ফেলার অনুভূতি, স্বচ্ছ পানির মাঝে সাঁতার দেয়ার তৃপ্তি, নৌকা ভ্রমণের আনন্দ অথবা ছিপ ফেলে পুকুরে মাছ ধরে কাটাতে চান একটি সুন্দর দিন, তবে ঘুরে আসুন ঢাকার কাছে অপরূপ ব্লুস্টার রিসোর্ট।

প্রকৃতির অনন্য সাধারণ রূপে অপরূপ ব্লু-স্টার রিসোর্ট। ঢাকার খুব কাছে সবুজে ঘেরা, সাজানো মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরার চালতা তলায় রিসোর্টে না গেলে বোঝাই যায় না। নগর জীবনের ক্লান্তি দূর করে, সজীবতা ফিরে পেতে আপনিও পরিবার আর বন্ধুদের নিয়ে ঘুরে আসতে পারেন ব্লু-স্টার রিসোর্টে। পাখির ডাক, ঘুঘুর মাতামাতি আর সন্ধ্যা হলে ঝিঁঝিঁ পোকার সরব উপস্থিতি। মেঠো আঁকা-বাঁকা পথে যেতে যেতে হয়ত আনমনে আপনি গেয়ে উঠবেন গ্রাম ছাড়া এই রাঙামাটির পথ আমার...।

রিসোর্টের বড় সুইমিংপুলে আপনি সাঁতার কেটে বেড়াতে পারেন। শিশুদের জন্যও রয়েছে ছোট্ট সুইমিং পুলে সাঁতার কাটার সুযোগ।  

আপনার মাছ ধরার শখ পূরণ করবে এখানকার বিশাল পুকুর। বিকেলের ঠাণ্ডা পরিবেশে প্রিয় সঙ্গীকে নিয়ে নৌকায় চড়ে ভেসে বেড়াতে পারবেন ছোট লেকে। মেতে উঠুন ফুটবলে,ক্রিকেট খেলায়।

আর চাঁদনী রাতে রিসোর্টের আঙিনায় নিজেরাই করতে পারেন মুরগির কিংবা খাসির বার-বি-কিউ।

রিসোর্টের কনফারেন্স রুমে ১০০ জনের সম্মেলন বা সাংস্কৃতিক আয়োজন করতে পারবেন। বড় পর্দায় ছবি ও ডকুমেন্টারি দেখার ব্যবস্থা রয়েছে।

অতিথিদের সেবায় এখানে রয়েছে একঝাঁক প্রশিক্ষিত সুশিক্ষিত কর্মী।

কীভাবে যাবেন?
জনপ্রতি বাসে ৫০ টাকা ভাড়া আর নিজেদের গাড়ি নিয়েও যেতে পারেন রিসোর্টে। সময় লাগবে দেড় থেকে দুই ঘণ্টা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।