ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

‘রঙ’-এ বিয়ের আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৩
‘রঙ’-এ বিয়ের আয়োজন

বিয়ে মানে দুজনের নতুন জীবনের শুরু। এই বিশেষ ক্ষণটিকে স্বরণীয় করতে প্রতিটি ক্ষেত্রেই পরিবার পরিজনদের থাকে হাজার জল্পনা-কল্পনা।

বিয়ের সঙ্গে সম্পৃক্ত সব অনুষ্ঠান হয় উজ্জ্বল ও আনন্দমুখর। বর ও কনে এই দুজনকে শুভে”ছা জানাতে, একত্রিত হয় প্রচুর শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন।

সবার আগে যে বিষয়টি প্রাধান্য পায় তা হল বর ও কনের পোশাক। গায়ে হলুদের শাড়ি, বিয়ের শাড়ি, বৌভাত এর শাড়ি এভাবেই কেনাকাটা করে থাকে বিয়ে বাড়ির লোকজন। একইভাবে বরের জন্য বিয়ের শেরওয়ানি, পাঞ্জাবি ও অন্যান্য পোশাক কেনা হয়ে থাকে।

এই সব বিষয়কে বিবেচনা করে ‘রঙ’ প্রতিটি শো-রুমে প্রতিবারের মত এবারও আয়োজন করেছে বর ও কনের  বিয়ের উপযোগী এক্সক্লুসিভ অনেক শাড়ি, শেরওয়ানি, পাঞ্জাবি। Bridal-2013-

এছাড়াও রয়েছে সালোয়ার কামিজ, ওড়না, ধূতি, উত্তরীয়, গহনার বিশেষ আয়োজন। এসময় শীত শুরু হওয়ায় শাড়ি ও পাঞ্জাবির ডিজাইনের সাথে মেচিং করে শাল করা হয়েছে। শাড়ি ও পাঞ্জাবির উপকরণ হিসেবে ব্যবহার করা হয়েছে জামদানী, কাতান, মসলিন, টিস্যু, ডুপিয়ান সিল্ক, এন্ডি সিল্ক, ইত্যাদি এক্সক্লুসিভ কাপড়।

এছাড়াও ‘রঙ’-এ গায়ে হলুদের পরিবার-পরিজনদের জন্য একই-রকম অনেক নতুন শাড়ি ও পাঞ্জাবির অর্ডার নেওয়া হবে এবং বর ও কনের জন্যও গায়ে হলুদ বা বিয়ের পোশাকের অর্ডার নেয়া হবে। গায়ে হলুদের শাড়ি ও পাঞ্জাবি বা যে কোন অর্ডার এর ক্ষেত্রে রঙ কর্তৃপক্ষকে অবশ্যই হাতে এক মাস সময় দিতে হবে।

ঠিকানা:- দেশীদশ,  ব্লক-এ, লেভেল-৭,বসুন্ধরা সিটি শপিং মল, পাš’পথ, ঢাকা, ফোন-৮১৩০০৭২।   এডাপ্ট আমির কমপ্লেক্স (৩য় তলা), বসুন্ধরা মেইন গেইট, বসুন্ধরা রোড, বারিধারা, ঢাকা, ফোন-৮৪১৩৯৬৩, ৮৪১৩৭৮৫।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।