ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বাড়ির পাশে আরশিনগর!

আসিফ আজিজ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৩
বাড়ির পাশে আরশিনগর!

রূপসী বাংলার প্রাণ সবুজ গ্রাম। আঁকাবাঁকা কাঁচাপাকা রাস্তা, দু’ধারে নানা ফুল ফলের সমারোহ, খোলাবুকে বিশুদ্ধ নিশ্বাস নিয়ে আকাশ দেখা, দেখা তপ্ত সূর্যের শেষ বিকেলে গোধূলি আলোয় অস্তগামী হওয়া... সব স্বপ্নের মতো মনে হয় শহুরে মানুষের কাছে।

কিন্তু মানুষের কিছু স্বপ্ন সবসময় বাস্তাবায়িত হয়। কেউ হয়তো অলক্ষ্যে সাজিয়ে রাখে এই স্বপ্ন বাস্তবায়নের পথ। শুধু সামর্থ্য কাজে লাগিয়ে সুযোগ লুফে নেওয়ার অপেক্ষা। arshinogor2

এমনই আয়োজন আরশিনগর। যেখানে আপনি সুযোগ পাবেন নাগরিক সব ক্লান্তি এক মুহূর্তে ঝেড়ে ফেলে ফুরফুরে মেজাজে প্রকৃতির সান্নিধ্যের সুযোগ। তবে প্রকৃতির মাঝেই পেয়ে যাবেন শহুরে অভ্যস্ত জীবনের সব ব্যবস্থাও।

প্রকৃতি ও কৃত্রিমতার এক দারুণ সমন্বয় করেছেন আরশিনগরের সত্ত্বাধিকারী ব্যবসায়ী খালিদ হাসান।  

ঢাকা থেকে মাত্র ত্রিশ কিলোমিটার দূরে গাজীপুরের ভাওয়ালে তিনি গড়ে তুলেছেন অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত হলিডে রিসোর্ট ও পিকনিক স্পট। ভাওয়ালের গ্রাম ও শালবনের মাঝে অসাধারণ প্রাকৃতিক আবহাওয়ায় আধুনিক সব সুযোগ সুবিধা নিয়ে সাজানো আরশিনগর।

আরশিনগর এমনভাবে সাজানো যে আপনি যে মৌসুমেই যান না কেন, উপভোগ করতে পারবেন সে মৌসুমের অপার সৌন্দর্যানুভূতি। চাঁদনি রাত যেমন আপনার অপরূপ রূপে মুগ্ধ করবে, তেমনি মুগ্ধ করবে সূর্যাস্তের মনোরম সৌন্দর্য।

খোলামেলা পরিবেশে আরশিনগরে রয়েছে বাচ্চাদের জন্য খেলার মাঠ, বিকেলে আড্ডার জন্য খোলা মাঠে বিশেষ ব্যবস্থা, সুইমিং পুল, বারবিকিউ করার সুযোগ। arshinogor3

 প্রতিটি রিসোর্টে রয়েছে উন্নতমানের সব আধুনিক সুযোগ সুবিধা। রিসোর্টগুলো দেখতেও চমৎকার। এখানে পিকনিক, পার্টি অ্যারেঞ্জসহ নানা অনুষ্ঠানের জন্যও রয়েছে পর্যাপ্ত ব্যবস্থা।

এছাড়া কনসার্ট, ডিজে পার্টি, কনফারেন্স আয়োজনের ক্ষেত্রেও সহযোগিতা করে আরশিনগর।

বন্ধু, পরিবার নিয়ে নিরিবিলি সময় কাটাতে জুড়ি নেই আরশিনগর’র।  

যোগাযোগ:

আরশিনগর হলিডে রিসোর্ট

করপোরেট অফিস: ২১/১ ইস্কার্টন গার্ডেন, ফ্ল্যাট ৪/এ

রমনা, ঢাকা। ফোন: ০২-৯৩৪৪৮৮৯, ৯৩৩৬৩৩২

ইমেইল: Email: [email protected]

ফেসবুক পেজ:www.facebook.com/Arshinagar.G
ওয়েবসাইট: www.arshinagarpicnicspot.com

রিসোর্ট অফিস

পাজুলিয়া, জয়দেবপুর, গাজীপুর
ফোন: ০১৭৩২৩৫৪০০৭, ০১৯২৩১১৭০৫৬

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।