ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

লাল সবুজে নগরদোলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৩
লাল সবুজে নগরদোলা

আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। এই ভালোবাসা থেকেই নগরদোলা বিজয়ের মাসে নিয়ে এসেছে লাল সবুজে বিভিন্ন ডিজাইনের পোশাক।

এই পোশাকের সম্ভারে সাজানো হয়েছে মেয়েদের সিঙ্গেল কামিজ, কুর্তি, শাড়ি, পাঞ্জাবি, ছেলেদের ফতুয়া, টি-শার্ট এবং সেই সাথে ছোটদের কুর্তি ও পাঞ্জাবি। আকর্ষণ হিসেবে থাকছে ৪টি নতুন ডিজাইনের ‘ত্রয়ী’ ও বাচ্চাদের ২টি রেডি শাড়ি। ত্রয়ীগুলো যে কেউ কামিজ, লেগিংস, ওড়না আলাদাভাবে কিনতে পারবে অথবা সেটও নিতে পারে।

পোশাকগুলোতে কারুকাজ করা হয়েছে যশোরের ঐতিহ্যবাহী হাতের কাজ, এম্ব্রয়ডারি, স্ক্রিন প্রিন্ট, ব্লক ও অন্যান্য প্যাচওয়ার্ক এর কাজ। শীত শীত আবহাওয়ার জন্য একটু মোটা কাপড়ে ফুল/ থ্রিকোয়ার্টার হাতাসহ পোশাকগুলো তৈরি করা হয়েছে এবং রং নির্বাচনের ক্ষেত্রে বিজয়ের প্রচলিত লাল সবুজের পাশাপাশি অন্যান্য রং গুলো এসেছে বিজয় দিবসের মর্যাদার সাথে সমন্বয় রেখে। পোশাকের দাম নির্ধারণ করা হয়েছে ক্রেতার ক্রয় ক্ষমতা ও সাধ্যের মধ্যে। পাওয়া যাবে নগরদোলার সব আউটলেটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।