ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ফ্যাট টু ফ্লাট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৩
ফ্যাট টু ফ্লাট

সামনে বন্ধুর বিয়ে। খুব ইচ্ছা শাড়ি পরার।

কিন্তু একটু সমস্যা আছে, আর তা হচ্ছে নিজের বালকি মেদবহুল শরীর। বাড়তি ওজন নিয়ে আপনারও চিন্তা! চিন্তার কিছুই নেই। কারণ? আমাদের পছন্দের অনেক তারকা আছেন যারা দেখতে দেখতে ৫০ কেজি ওজন কমিয়ে হয়ে গেছেন স্লিম, ফিট। বিশ্বাস হচ্ছে না? নিজেই দেখুন:

কারিনা কাপুর
জিরো সাইজ-শব্দটি যার জন্য সবার মাঝে পরিচিত তিনি কারিনা কাপুর। পোস্টারের জিরো সাইজ এই কারিনা তার ইয়ে মেরা দিল পেয়ারকা দিওয়ানা চলচিত্রে তার মুটকু ফিগারের জন্য সমালোচিত হন। এরপর তাহসান ছবিতে কারিনা ফিরে আসেন সুপার স্লিম ফিগার নিয়ে। যা তাকে নিয়ে যায় আলোচনার শীর্ষে। তরুণীদের ফিগার আইডল কারিনা আজও ধরে রেখেছেন সেই জিরো সাইজ।

জারিন খানZarine-Khan
বীর ছবির মাধ্যমে বলিউড মিডিয়ায় আত্মপ্রকাশ করেন জারিন খান। কাজ শুরুর পর থেকেই তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। কারণ তার বাড়তি ওজন। তবে তিনি হাল ছাড়েননি নিয়মিত ব্যায়াম আর সঠিক ডায়েটের মাধ্যমে বাড়তি মেদ ঝড়িয়ে তিনি এখন একদম ফিট। ১০০ কেজি থেকে জারিন এখন মাত্র ৫৫।  

Sonam-Kapoorসোনম কাপুর
আমরা অনেকেই জানি দীর্ঘ সময় ধরে সবচেয়ে ফিট, হ্যান্ডসাম নায়ক অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর। জেনে অবাক হবেন, মেয়ে কিন্তু বাবার মতো ফিট ছিলো না। প্রথম সিনেমা সাওয়ারিয়া শুরু করার আগে সোনমের ওজন ছিল ৮৬ কেজি। বলিউডের  মিস স্টাইল আইকন সোনম আবেদনময়ী ফিগার পেতে নিজের শরীর থেকে কমিয়েছেন পাক্কা ৩০ কেজি।

সোনাক্ষি সিনহাSonakshi-Sinha
জিটিভি বাংলার জনপ্রিয় হাসির একটি রিয়েলিটি শো ছিল মিরাক্কেল নামে। সেখানে একদিন একটি কৌতুকে বলা হয়, বিমানবন্দরে ১০০ কেজি হিরোইন আসছে। হিরোইনের নাম সোনাক্ষি। এটা বলে আসলে সোনাক্ষির অতিরিক্ত ওজনের বিষয়টিই সামনে আনা হয়। তবে এই হিরোইন দমবার পাত্রী নন। তন্বী ফিগার পেতে ৩০ কিলো কমিয়ে ফেলেছেন সোনাক্ষি।  

Parineeti-Chopraপরিনিতি চোপড়া
বর্তমান সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিনিতি চোপড়া। মিডিয়ায় আসার আগে তিনি এমন নিটোল আকর্ষণীয় ফিগারের ছিলেন না। বেশ গোলগাল ভারী ছিলো তার চেহারা।

হুম ... দেখার বিষয় হচ্ছে পরিনিতির আজকের এই ফিগারের পেছনে বড় বোন প্রিয়াঙ্কা চোপড়ার গোপন ফিটনেস টিপস আছে কিনা?

আদনান সামি/adnan
সুরের যাদুতে তিনি আমাদের মুগ্ধ করেছেন। সুরের সঙ্গে সঙ্গে তার পরিচিতির আরও একটি কারণ অতিরিক্ত ওজন। ২০৬ কেজি ওজনের আদনান সামিকে হুইলচেয়ারে ভ্রমণ করতে হতো। কিন্তু ২০০৭ সাল থেকে তিনি ১৩০ কিলোগ্রাম ওজন কমিয়েছেন।

বন্ধুরা আরও নানা বিষয়ে জানতে ও আপনার মতামত জানাতে https://www.facebook.com/bnlifestyle

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।